website page counter বলিউডের নতুন জুটি কার্তিক-জানভি - শিক্ষাবার্তা ডট কম

বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বলিউডের নতুন জুটি কার্তিক-জানভি

শ্রীদেবী কন্যা জানভি কাপুর বলিউডে পা দিয়ে বড় কোনো চমক এখনো দেখাতে পারেননি। শশাঙ্ক খাইতান পরিচালিত ও করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয়েছে তাঁর। এরপর নাকি ভালো কোনো চরিত্র পাচ্ছিলেন না। হঠাত্ করেই নাকি ভালো প্রস্তাব পেয়েছেন তিনি। সেটাও করণ জোহরের সিনেমা। বলা যায়, জানভিকে বাঁচালেন এই বলি প্রযোজক! এর মাধ্যমে বলিউড নতুন একটা জুটিও পেল!

২০০৮ সালে মুক্তি পাওয়া দোস্তানা সিনেমার সিক্যুয়েলে অভিনয় করবেন জানভি। এটি নির্মাণ করবেন প্রযোজক করণ জোহর।—আনুষ্ঠানিক ঘোষণায় এমনই বললেন তিনি। এছাড়া দোস্তানা-টু সিনেমার পরিচালকের আসনে থাকবে নতুন মুখ। এ সিনেমার মাধ্যমে কলিন ডিকুনহার পরিচালক হিসেবে অভিষেক হবে। দোস্তানা-টু সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন কার্তিক আরিয়ান ও জানভি কাপুর।

এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজক করণ জোহর বলেন, ‘আমি জানভি ও কার্তিককে নিয়ে দোস্তানা ফ্র্যাঞ্চাইজি সামনে এগিয়ে নিতে চাই। কিছু দেশি বয়-গার্ল ম্যাডনেস তৈরির জন্য তর সইছে না। এটি কার্তিক আরিয়ানের সঙ্গে ধর্মা প্রোডাকশনের প্রথম সিনেমা। আমরা তার সঙ্গে কাজ করার অপেক্ষায় রয়েছি।’

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি হবে সিনেমাটি। কার্তিক-জানভি ছাড়াও এতে আরো এক অভিনেতা থাকবেন। করণ জোহর বলেন, ‘প্রধান চরিত্রে আরো একজন নতুন অভিনেতাকে দেখা যাবে। যিনি আমাদের প্রোডাকশন হাউসের অসাধারণ প্রতিভাধর অভিনয়শিল্পীদের সঙ্গে যুক্ত হবেন।’

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত দোস্তানা সিনেমাটি দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলে। সিনেমাটিতে অভিনয় করেন অভিষেক বচ্চন, জন আব্রাহাম ও প্রিয়াঙ্কা চোপড়া।

এই বিভাগের আরও খবরঃ