website page counter রণবীরকে ব্রক লেসনারের আইনি নোটিশ - শিক্ষাবার্তা ডট কম

বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

রণবীরকে ব্রক লেসনারের আইনি নোটিশ

ডায়লগ নকল করায় জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং-কে আইনজীবীর নোটিশ পাঠালেন বিখ্যাত রেসলিং তারকা ব্রক লেসনার। রবিবার ইংল্যান্ডের ম্যানচেস্টার স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গিয়ে হার্দিক পান্ডিয়ার সঙ্গে তোলা ছবি টুইট করেন তিনি। ছবির ক্যাপশনে লেখেন, ‘ইট, স্লিপ, ডোমিনেট, রিপিট’। পরবর্তীতে ছবির ক্যাপশনের সেই ডায়ালগ নিয়েই আইনি নোটিশ পাঠানো হয় রণবীর সিং-কে।

জানা যায়, গত রবিবার ইংল্যান্ডের ম্যানচেস্টার স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে যান রণবীর সিং। সেখানে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে তোলা ছবি পরবর্তীতে নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করেন তিনি। এ সময় ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘ইট, স্লিপ, ডোমিনেট, রিপিট। দ্যা নেম ইজ হার্দিক। হার্দিক পান্ডিয়া মা’ বয়। #আনস্টপেবল।’

এদিকে নিজেকে বিখ্যাত রেসলিং তারকা ব্রক লেসনারের আইনজীবী দাবি করে পল হেম্যান নামে এক ব্যক্তি জানিয়েছেন, ‘ব্রক লেসনার রিং-এ আসার নামার যে ভিডিও চিত্র দেখানো হয়, সেখানে বলা হয়, ‘ইট, স্লিপ, কনক্যুয়ার, রিপিট’ অর্থাৎ ‘খাও, ঘুমাও, হারাও, পুনরাবৃত্তি করো’। রণবীর সিংয়ের পোস্ট করা ছবির ক্যাপশন এই লাইনের সঙ্গে প্রায় মিলে যায়।

রণবীরের করা টুইটের রিপ্লাইয়ে হেম্যান জানান, এ লাইনটির কপিরাইট শুধু তার ক্লায়েন্টের। নিজেরকে ইতিহাসের সর্বশ্রেষ্ঠ আইনজীবী উল্লেখ করে আরেকটি টুইটে তিনি বলেন, ‘আমি তাকে সতর্ক করিনি। বরং তাকে নোটিশ দিয়েছি। আমি ম্যানেজার নই। আমি হচ্ছি ইতিহাসের সর্বশ্রেষ্ঠ আইনজীবী।’

উল্লেখ্য, এর আগে ধোনিকে নিয়ে ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল আইডি থেকে একই ডায়ালগ ব্যবহার করে টুইট করায় আপত্তি জানিয়েছিলেন পল হেম্যান। পাশাপাশি এক টুইটে এর জন্য আর্থিক সম্মানীর দাবিও জানান তিনি। তবে নোটিশের বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি রণবীর সিং।

এই বিভাগের আরও খবরঃ