website page counter নতুন কাজে মন নেই শাহরুখের - শিক্ষাবার্তা ডট কম

বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

নতুন কাজে মন নেই শাহরুখের

এই মুহূর্তে নতুন কোন সিনেমায় কাজ করতে মন সায় দিচ্ছে না বলে জানিয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। সর্বশেষ তিনি কাজ করেছেন আনন্দ এল রাইয়ের সিনেমা ‘জিরো’তে। এরপর আর হাতে নেননি কোন নতুন সিনেমার কাজ।

এর আগে, রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহান সে আচ্ছা’, ফারহান আকতারের ‘ডন’ সিনেমার সিক্যুয়েল ‘ডন থ্রি’ এবং সঞ্জয় লীলা বনসালির একটি বায়োপিকে কাজ করার কথা ছিল বলিউডের এই বাদশার। তবে হঠাৎ করেই কাজ করতে মন সায় না দেওয়ার কথা জানিয়ে দিলেন তিনি। সে কারণেই ‘জিরো’র পরে হাতে নেননি আর কোন সিনেমার কাজ।

বর্তমানে স্ত্রী গৌরী খান ও ছেলে আব্রাহামকে নিয়ে লন্ডনে অবস্থান করছেন কিং খান। সেখানেই আপাতত অবকাশ যাপন করছেন তিনি। সেখানে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের পরবর্তী কাজের বিষয়ে তিনি বলেন, ‘নতুন কোনো সিনেমার কাজ হাতে নেইনি। এখন আমার হাতে কোনো কাজ নেই। কোনো সিনেমাতে কাজ করছি না।’

তিনি আরও জানান, ‘সুহানা এখন কলেজে যাচ্ছে। এদিকে আরিয়ানের পড়াশোনা প্রায় শেষের দিকে। এখন পরিবারকে কিছুটা সময় দিতে চাই। এখন আর কোনো সিনেমার কাজে হাত দিতে মন সায় দিচ্ছে না।’ এখন পরিবারকে নিয়ে ঘুরে বেড়াতে চান, সিনেমা দেখতে চান, গল্প শুনতে চান এবং প্রচুর বই পড়তে চান বলে জানান বলিউডের এই কিংবদন্তী অভিনেতা।

উল্লেখ্য, সর্বশেষ নন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমায় কাজ করেছেন শাহরুখ খান। সিনেমাটি ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পায়। সিনেমাটি নিয়ে দর্শক ও এর কলাকুশলীদের মধ্যে ব্যাপক আগ্রহ থাকলেও মুক্তির পর বক্স অফিসে এক রকম মুখ থুবড়ে পড়ে সিনেমাটি।

এই বিভাগের আরও খবরঃ