website page counter ভক্তের ছেলের নাম রাখলেন জেমস – শিক্ষাবার্তা

22 March 2019,

ভক্তের ছেলের নাম রাখলেন জেমস

নিজস্ব প্রতিবেদকঃপ্রিন্স মোহাম্মদ ব্যান্ড সংগীতের তারকা জেমসের অন্ধভক্ত। জেমসের টানে একদিন কিশোরগঞ্জ থেকে ছুটে আসেন ঢাকায়। এখন ঢাকাতেই আছেন। ব্যবসার সঙ্গে জড়িয়ে গেছেন। জেমসের জন্মদিনে ঢাকার বিভিন্ন স্থানে বড় বড় বিলবোর্ড ঝুলিয়ে আলোচিত হন তিনি। জেমসের ভক্তদের নিয়ে সংগঠন গড়েছেন।

২০০০ সাল থেকে প্রতিবছর জেমসের জন্মদিন উদ্‌যাপন করছেন। যখন কিশোরগঞ্জে ছিলেন, তখন নিজের বাসায় প্রিয় শিল্পীর নামে কেক কেটেছেন। এখন ঢাকায় জেমসের বাসায় গিয়ে তাঁকে সঙ্গে নিয়ে কেক কাটেন। ভক্তের ভালোবাসার টানে কিশোরগঞ্জে তাঁর বাড়িতেও গিয়েছিলেন জেমস।

 গত বছরের ৯ ডিসেম্বর ছেলের বাবা হয়েছেন প্রিন্স মোহাম্মদ। কিন্তু ছেলের নাম রাখার গুরুদায়িত্ব দিয়েছিলেন জেমসকে। আবদার করে বলেন, ‘গুরু আমার ছেলের নাম আপনাকেই রাখতে হবে।’ জবাবে জেমস ভাববার জন্য একটু সময় নেন।

এদিকে দেশের বিভিন্ন স্থানে আয়োজিত কনসার্টে গান গাওয়া নিয়ে খুবই ব্যস্ত জেমস। গত রোববার রাতে বনানীতে জেমসের বাসায় যান প্রিন্স মোহাম্মদ। জেমস বললেন, ‘তোর ছেলের নাম হবে আজান।’

আজ প্রিন্স মোহাম্মদ বলেন, ‘গুরু আমার ছেলের নাম রেখেছেন, আমি তাতেই ধন্য। আমার মতো আমার ছেলেও আজীবন জেমসকে ভালোবাসবে। আজান ওর ডাক নাম। আর পুরো নাম শাহরুখ আজওয়াদ আজান।’

এই বিভাগের আরও খবর