অধিকার ও সত্যের পক্ষে

কুমারখালী হাশিমপুর মাধ্যমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

 হুমায়ূন কবির, কুষ্টিয়া প্রতিনিধি ॥

কুষ্টিয়া কুমারখালী হাসিমপুর মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত – কু্ষ্টিয়া -৪ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ কে সংর্বধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা – ২০১৯ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে সংবর্ধনা ও পুরষ্কার বিরতরণী  অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শেখ ফারুক আজম হান্নানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া -৪ আসনের সাংসদ ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান খান, উপজেলার শিলাইদা ইউনিয়নের চেয়ারম্যান সালাহ উদ্দীন খান তারেক।

বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায়, তারুণ্যের উদ্দীপ্ত ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ বলেন, লেখাপড়ার পাশাপাশি প্রতিটা শিক্ষার্থীদের কিকরা মনোযোগী হওয়া উচিত। সুস্থ দেহ করতে কি আর বিকল্প নাই আসুন আমরা মাদক মুক্ত সমাজ গড়তে যুব সমাজকে ক্রীড়া আয়োজন করে উৎসাহদি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নূরউদ্দিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারী অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শিক্ষা বার্তা-আ.আ.হ/মৃধা

একই ধরনের আরও সংবাদ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.