অধিকার ও সত্যের পক্ষে

সিরাজদিখানে “ইন্ডেভার” এর শীত বস্ত্র বিতরণ

 মেহেদী হাসান জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ

“এসো দূর করি শীতার্ত মানুষের কষ্টের কালো রাত,তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত” এই স্লোগানকে সফল করার লক্ষ্য নিয়ে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার বালুরচর এলাকায় ডি সি প্রজেক্টের মূল ফটকের সামনে প্রায় চারশত অসহায় মানুষকে শীত বস্ত্র হিসেবে চাদর বিতরণ করা হয়।

ইন্ডেভার সভাপতি আতিকুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি হরগঙ্গা কলেজের ইংরেজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক শাহীনা দেওয়ান,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডেভার এর স্বপ্নপুরুষ প্রধান উপদেষ্টা ও সরকারি হরগঙ্গা কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক – সহযোগী অধ্যাপক মুন্সি সিরাজুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরকাদিম হাজী আমজাদ আলী কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোঃবাবর আলী,সরকারি হরগঙ্গা কলেজের সহকারী অধ্যাপক সৈয়দা সেলিনা পপি,বিক্রমপুর টংগিবাড়ি সরকারি কলেজের প্রভাষক মেহেদী হাসান।

সাধারণ সম্পাদক মোঃমোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় আলোচনায় আরো অংশ নেন বেতকা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ পারভেজ, আব্দুল্লাহপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আরেফিন সম্রাট। এ ছাড়া ও আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য আশরাফুল, সাইফুল,রায়হান, রিতু মণি, অনন্যা সহ আরো অনেকে।

সরকারি হরগঙ্গা কলেজের ইংরেজি বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে গঠিত অরাজনৈতিক দাতব্য সংগঠন “ইন্ডেভার”। ষষ্ঠ বারের মত তারা তাদের এ আয়োজন সম্পন্ন করল। ২০১৪ সাল থেকে সংগঠনটি বিভিন্ন মানবিক ও সামাজিক কাজে অংশগ্রহণ করে আসছে।

একই ধরনের আরও সংবাদ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.