অধিকার ও সত্যের পক্ষে

শাবিপ্রবির নতুনদের বরণ করবেন পরিকল্পনা ও পররাষ্ট্রমন্ত্রী

 নিজস্ব প্রতিবেদক ॥

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীনবরণ আগামী ১৬ ও ১৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আগামী ১৬ জানুয়ারি (বুধবার) ‘এ’ ইউনিট ও ১৭ জানুয়ারি (বৃহস্পতিবার) ‘বি’ ইউনিটের ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হবে। ১ম দিন উপস্থিত থাকবেন ড. এ কে আব্দুল মোমেন এমপি এবং ২য় দিনে এম এ মান্নান এমপি।

উল্লেখ্য, বিগত বছর গুলোতে শাবিপ্রবিতে এক দিনে নবীনবরণ হয়ে থাকলেও এবারই প্রথম দু’দিনে তা আয়োজন করতে যাচ্ছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সাম্প্রতিক শিক্ষার্থীর সংখ্যা ক্রমবর্ধমান হওয়ায় কেন্দ্রীয় মিলনায়তনে একই সাথে ‘এ’ ও ‘বি’ ইউনিটের নবীনদেরকে আসন দিতে প্রশাসনকে অনেক বেগ পোহাতে হয়েছিল। এতে দুর্ভোগের শিকার অধিকাংশ অভিভাবকের অভিযোগের ফলে বেশ সমালোচিত হয় প্রশাসন।

শিক্ষা বার্তা-আ.আ.হ/মৃধা

একই ধরনের আরও সংবাদ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.