অধিকার ও সত্যের পক্ষে

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ১০ পদে চাকরির সুযোগ

 শিক্ষা বার্তা ডেস্ক ॥

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ১০ পদে চাকরির সুযোগ দেয়া হয়েছে। জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিভিন্ন গ্রেডে ১০টি পদে সর্বমোট ২১ জনকে নিয়োগ দেয়া হবে বিশ্ববিদ্যালয়টিতে। চলুন জেনে নেয়া যাক বিস্তারিত :

পদের নাম : অডিটর, পিএ কাম কম্পিউটার অপারেটর, কেয়ারটেকার, স্টোরকিপার, হিসাব সহকারী, বাজেট সহকারী, সহকারী মেকানিক, ডাটা এন্ট্রি অপারেটর, ল্যাব অ্যাটেনডেন্ট, অফিস সহায়ক পদে নিয়োগ দেয়া হবে।

পদসংখ্যা : ১০টি পদে সর্বমোট ২১ জনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে অ্যাকাউন্টিং/ম্যানেজমেন্ট/ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং/মার্কেটিং/বিবিএতে স্নাতক/সমমান ডিগ্রিধারীসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের অনুকূলে আবেদন করতে পারবেন। কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন। তবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। সব পদের জন্য শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ থাকা যাবে না। আবেদনের জন্য প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল : ন্যূনতম বেতন ৮২৫০ এবং সর্বোচ্চ বেতন ৩০,২৩০ টাকা।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে প্রয়োজনীয় সব কাগজপত্রসহ ক্রমিক নং ৩ থেকে ১২-এর জন্য দুই সেট আবেদন রেজিস্ট্রার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর-৭৪০৮ বরাবর পাঠাতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ সময় : ২০ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

শিক্ষা বার্তা-আ.আ.হ/মৃধা

একই ধরনের আরও সংবাদ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.