অধিকার ও সত্যের পক্ষে

বেশি গুরুত্বপূর্ণ ছিল তামিমের উইকেটটা: মাশরাফি

 অনলাইন ডেস্ক ||

বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে রংপুর রাইডার্স। মঙ্গলবার রাতে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার দুর্দান্ত বোলিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

বল হাতে দুর্দান্ত ছিলেন মাশরাফি। টানা চার ওভারের স্পেলের প্রথম ওভারে শুধু উইকেট পাননি তিনি। পরের তিন ওভারে নিয়েছেন ৪ উইকেট। ৪টিই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ওপরের দিকের চার ব্যাটসম্যান- তামিম ইকবাল, এভিন লুইস, ইমরুল কায়েস ও স্টিভ স্মিথের উইকেট। তাতেই কুমিল্লার ইনিংস গুটিয়ে যায় ৬৩ রানে। টি-টোয়েন্টি ক্যারিয়ার সেরা ১১ রানে ৪ উইকেট নেন রংপুর অধিনায়ক। 

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাশরাফি জানালেন, তামিমের উইকেটটা তার কাছে বেশি গুরুত্বপূর্ণ ছিল। তিনি বলেন, ‘প্রথমত, চার উইকেটের ভেতরে অবশ্যই তামিমের উইকেটটা গুরুত্বপূর্ণ ছিল। স্মিথেরটাও আমার কাছে গুরুত্বপূর্ণ। তবে তামিম সব সময় আমাকে ভালো হ্যান্ডেল করে এসেছে। দীর্ঘ দিন ধরে তামিম আমাকে ভালো খেলে আসছে।

টি-টোয়েন্টি, ওয়ানডে, চার দিনের ম্যাচ- যেটাই খেলেছি, ও সব সময় আমাকে ভালো হ্যান্ডেল করে। স্ট্রাইক রেটও ভালো থাকে আমার বিপক্ষে। সুতরাং ওর উইকেটটা অবশ্যই আমার জন্য পজেটিভ ছিল। যেহেতু ও আমার বিপক্ষে সব সময় সফল থাকে, ওর উইকেটটা নেওয়ার কারণে আমার আত্মবিশ্বাসের লেভেলের জন্য ভালো হয়েছে। তারপরে স্মিথ, লুইস, ওরা কী করতে পারতে পারে, আমরা সবাই জানি। আমার ক্ষেত্রে তামিমের উইকেটটা গুরুত্বপূর্ণ ছিল।’

একই ধরনের আরও সংবাদ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.