অধিকার ও সত্যের পক্ষে

যে কারণে খেলেননি গেইল

 নিউজ ডেস্ক।।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নিতে শনিবার ঢাকায় পা রাখেন রংপুর রাইডার্সের অন্যতম তারকা ক্রিস গেইল। তখন বলা হয়েছিল, সকালে পৌঁছানো গেইল দুপুরে দলের প্রথম ম্যাচে অংশ নিবেন। কিন্তু রংপুরের একাদশ জানিয়ে দেয় উদ্বোধনী ম্যাচে চিটাংগ ভাইকিংসের বিপক্ষে খেলবেন না ক্যারিবিয়ান ব্যাটিং দানব।

তাই তাকে ছাড়াই চিটাগং ভাইকিংসের বিপক্ষে একাদশ সাজাতে হয় মাশরাফিদের। নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনার বিপক্ষে আজও ছিল না ক্রিস গেইল। কিন্তু আজ কেন গেইল নেই রংপুর রাইডার্স একাদশে? জানা গেল কারণটা কাগজপত্র-সংক্রান্ত।

এ বিষয়ে রংপুর রাইডার্সের মিডিয়া ম্যানেজার জনি জানান, ‘ওর (গেইল) অনাপত্তিপত্র (এনওসি) সময় মতো এসে পৌঁছায়নি। অনাপত্তিপত্র না আসায় সে নেই এই ম্যাচে। তবে পরবর্তী ম্যাচে গেইলকে দেখা যাবে বলে আশা করেন তিনি।

স সেশনে রংপুর মিডিয়া ম্যানেজার আহসানুর রহমান মল্লিক রনি জানিয়ে দিলেন, ছাড়পত্র না পাওয়ায় মাঠে নামতে পারেননি ক্যারিবীয় ওপেনার। মানে এনওসি না আসায় খেলা হয়নি। যেহেতু ওয়েস্ট ইন্ডিজে আজ রোববার, সাপ্তাহিক ছুটির দিন। তাই খেলার আগে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের অনাপত্তি পত্র মেলেনি। সে কারণেই আজও মাঠের বাইরে ছিলেন গেইল।

তবে দ্বিতীয় ম্যাচ চলাকালে বাংলাদেশ সময় সন্ধা সাড়ে ৭টায় এনওসি পেয়েছেন গেইল। এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবি’র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

প্রসঙ্গত, গেইল ছাড়াও রংপুরের আরেক তারকা এবি ডি ভিলিয়ার্সকে দেখা যাবে আরো ছয়টি ম্যাচ গড়ানোর পর।

একই ধরনের আরও সংবাদ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.