১৯ জন শিক্ষককে তলব করেছে শিক্ষা মন্ত্রণালয়

নিউজ ডেস্ক।।
শিক্ষক-কর্মচারীদের এমপিও, নিয়োগ সহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নিতে শুনানি গ্রহণের জন্য ১৯ জন শিক্ষককে তলব  করেছে শিক্ষা  মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। এ জন্য ২১ অক্টোবর (বৃহস্পতিবার) তাদের তলব করা হয়েছে। ঐদিন সকালে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সভাকক্ষে তাদের শুনানি অনুষ্ঠিত হবে। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে বিষয়টি জানিয়ে আদেশ জারি করা হয়েছে।
তলব করা শিক্ষকদের তালিকায় আছেন, রাজধানীর কমলাপুর শেরেবাংলা রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রফিকুল ইসলাম, রাজশাহীর চারঘাটের নিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইমদাদুল হক, নওগাঁর মহাদেবপুরের মুর্ত্তুজাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ময়েন উদ্দীন, বগুড়ার শাহজাহানপুর উপজেলার নগর শাহ মোজাম্মেল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মোনাইম, নাটোরের বাগাতিপাড়ারর নন্দীকুজা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিষ্ণুপদ সরকার, মো. মিজানুর রহমান, নরসিংদীর রায়পুরের কোহিনুর জুট মিলস হাই স্কুলের সহকারী শিক্ষক মো. আতিকুর রহমান, আহসান হাবীব, জেসমিন আক্তার, সহকারী লাইব্রেরিয়ান নাইয়ারা সুলতানা, টাঙ্গাইলের জনতা মহাবিদ্যালয়ের প্রভাষক মো. বাবুল আক্তার, মাহিদা আনোয়ার, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার লাউতলী জুনিয়ার হাইস্কুলের সহকারী শিক্ষক নাসরিন সুলতানা সুমি, রোকেয়া বেগম, সাইফুর রহমান আব্দুল করিম এবং দীনেশ চন্দ্র আচার্য্য, যশোরের কেশবপুর উপজেলার বুড়িহাটি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজান আলী এবং ট্রেড ইন্সট্রাক্টর পুষ্পজীত রায়কে তলব করেছে শিক্ষা মন্ত্রণালয়।
মন্ত্রণালয় বলছে, শিক্ষকদের এমপিও বিষয়ে সিদ্ধান্ত নিতে তাদের নিয়োগসহ যাবতীয় তথ্যাদি যাচাই করার জন্য আগামী ২১ অক্টোবর বেলা ১১টায় শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে শুনানি অনুষ্ঠিত হবে। শুনানিতে যথাসময়ে বক্তব্য সমর্থনে কাগজপত্রসহ অংশগ্রহণ করতে তলব করা শিক্ষকদের নির্দেশ দিয়েছে মন্ত্রণালয়।