১৭ রানে বাংলাদেশকে হারালো জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক।।

স্বাগতিক জিম্বাবুয়ের দেওয়া ২০৬ রানের টার্গেট তারা করতে নেমে বাংলাদেশের তরী ভিড়লো ১৮৮ রানে। ফলে ১৭ রানের জয় পেল জিম্বাবুয়

টস জিতে শুরুতে ব্যাটিংয়ে নামে জিম্বাবুয়ে। তৃতীয় ওভারে জিম্বাবুয়ে শিবিরে আঘাত হানে মুস্তাফিজুর রহমান। এরপর দলীয় ৪৩ রানের মাথায় মোসাদ্দেক হোসেনের বলে ২১ রান করে ফিরে যান ক্রেইগ আরভিন। দলীয় ৯৯ রানের মাথায় মোস্তাফিজের ফের আঘাতে ৩৩ রান করে আউট হয় শন উইলিয়ামস। এরপর আর কোনো ব্যাটারকে আউট করতে পারেনি টাইগার বোলার। জবাবে মারমুখি হয়ে হাত খুলে চার ছয়ের বন্যায় ভসিয়ে ২০৫ রান সংগ্রহ করে স্বাগতিকরা।

২০৬ রানের টার্গেটে খেলতে নেমে দ্বিতীয় ওভরেই হোচট খায় বাংলাদেশ। মাসাকাদজার বলে ৪ রান করে বিদায় নেন তিনি। এরপর কেউ আর বেশিক্ষণ ত্রিজে থাকতে পারেনি টাইগার ব্যাটাররা। টাইগরদের পক্ষে  অধিনায়ক নুরুল হাসান করেন ২৬ বলে করেন সর্বোচ্চ ৪২ রান। শেষমেষ রক্ষা হয়নি আর। ৬ উইকেট হারিয়ে ১৮৮ রানে থেমে যায় বাংলাদেশ।

হারারে স্পোর্টস ক্লাবে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে টস ফিল্ডিংয়ে যায় বাংলাদেশ। এবারের সফরের টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের নতুন অধিনায়ক নুরুল হাসান সোহান।