হলে ঢুকে হামলা: ৪ ছাত্রলীগ নেতা আটক

শিক্ষাবার্তা ডেস্কঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা দাবিদার মহিউদ্দিন আহামেদ সিফাতকে হলে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ৪ ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৫ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঞা। বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা পুলিশ ওই ৪ জনকে আটক করে।

আলী আশরাফ ভূঞা জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে আলীম সালেহী, রিয়াজ মোল্লা, শামীম ও শেখ রেফাত মাহামুদকে আটক করে বন্দর থানা পুলিশ। অন্য আসামিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। হামলার শিকার ব্যক্তিদের পক্ষ থেকে মামলা করা হয়নি।

তিনি আরো জানান, কী কারণে এ ঘটনা ঘটেছে, সে বিষয় আমরা জ্ঞিাসাবাদ করছি। আশা করছি মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে।

প্রসঙ্গত, গত ২৪ জানুয়ারি ভোর সাড়ে ৫টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শেরে ই বাংলা হলের ৪০১৮ নম্বর রুমে ঢুকে হেলেমেট পরা একদল যুবক মহিউদ্দিন আহামেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জি এম ফাহাদ ও এ কে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। তারা সবাই শের ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী। হামলাকারী হিসেবে যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তারাও বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও সংগঠক।

শিক্ষাবার্তা ডট কম/এএইচএম/০১/২৫/২৩