সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ‘স্বপ্ন মিছিল’র শিক্ষাসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, শনি, ৬ মার্চ ২১

নিউজ ডেস্কঃ

সুবিধাবঞ্চতি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরণ করেছে বিতরণ করেছে ‘স্বপ্ন মিছিল’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

শুক্রবার (৫ মার্চ) চট্টগ্রাম নগরীর টাইগারপাস রেলওয়ে কলোনির স্বপ্ন বাগিচা বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক শিক্ষার্থীকে স্কুল ব্যাগ, খাতা, কলম, পেনসিল, রাবার, শার্পনার, পেনসিল ব্যাগ, স্কেলসহ যাবতীয় শিক্ষাসামগ্রী দেয়া হয়।
শিক্ষাসামগ্রী বিতরণ কার্যক্রম শেষে স্বপ্ন মিছিলের বিভিন্ন বিষয় নিয়ে পরিকল্পনা ও আলোচনা করা হয়।

এ সময় স্বপ্ন মিছিলের প্রতিষ্ঠাতা সদস্য ও সভাপতি অভিজিত বড়ুয়া রৌদ্রর সভাপতিত্বে শিক্ষাসামগ্রী বিতরণ উপকমিটির সদস্য-সচিব বিপলু বড়ুয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন স্বপ্ন মিছিলের সদস্য তাজিন, আরাফাত, সাব্বির, রানা, নাসরিন, সাইকা, সাকিব, মাসুদ, সাগর, মুকিত, আবছার, মৈত্রী, অপরাজিতা, অর্ণব, শ্রাবনীসহ অন্য সদস্যরা। এ ছাড়া বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ‘স্বপ্ন মিছিল’ ২০১০ সালের ১০ অক্টোবর যাত্রা শুরুর পর থেকে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ফল উৎসব, দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ, ইফতার ও ঈদবস্ত্র বিতরণ, রেইনকোট বিতরণ, সুবিধাবঞ্চিতদের সঙ্গে নিয়ে বর্ষপূর্তি উদযাপন, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, শীতবস্ত্র বিতরণ, সর্বোপরি বিভিন্ন সেবামূলক, সামাজিক ও জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। সংগঠনটি তাদের সদস্যদের নিজস্ব অর্থায়নে এ কার্যক্রম পরিচালনা করে আসছে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.