সিনিয়র স্টাফ নার্স নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, বুধ, ৩১ মার্চ ২১

নিউজ ডেস্কঃ

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির কারণে সিনিয়র নার্স নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ১০ এপ্রিল এ লিখিত পরীক্ষা হওয়ার কথা ছিল।

বুধবার (৩১ মার্চ) সরকারি কর্ম কমিশনের (পিএসসি) পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) মো. নজরুল ইসলামের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়।

পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ এর ঊর্ধ্বমুখী সংক্রমণের পরিস্থিতিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের সিনিয়র স্টাফ নার্স পদের লিখিত পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সংশ্লিষ্ট সকলকে লিখিত এ পরীক্ষার পরিবর্তিত তারিখ ও সময় যথাসময়ে অবহিত করা হবে।

এর আগে গত ১১ মার্চ দশম গ্রেডের পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ করেছিল পিএসসি। এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ ১৫ হাজার ২২৮ জন প্রার্থীর লিখিত পরীক্ষা আগামী ১০ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

সেসময় পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, সিনিয়র স্টাফ নার্সের লিখিত পরীক্ষা ১০ এপ্রিল বেলা ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত হবে। রাজধানী ঢাকার ১৫টি কেন্দ্রে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা এরপর মৌখিক পরীক্ষায় অংশ নেবেন।

গত বছরের ১ মার্চে প্রকাশিত বিজ্ঞপ্তিতে সিনিয়র স্টাফ নার্সে পদের সংখ্যা ২ হাজার ৫০০ বলা হয়েছিল। গত ২৮ জানুয়ারি সিনিয়র স্টাফ নার্স পদের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওইদিন বিকেল তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত রাজধানীর ২১টি শিক্ষাপ্রতিষ্ঠানে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২৮ ফেব্রুয়ারি এমসিকিউয়ের ফল প্রকাশ করে পিএসসি।

এদিকে, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অধীনে বস্ত্র অধিদফতরের ২য় শ্রেণির (১০ম গ্রেড) ফটো টেকনিশিয়ান পদপ্রার্থীদের ৬ এপ্রিল তারিখের লিখিত পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করেছে পিএসসি।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.