সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আটক

যৌন হয়রানির অভিযোগে নাটোর শহরে এক স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ। সোমবার নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আব্দুল হাকিমকে (৩৯) স্কুল থেকে আটক করা হয়।

নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মতিন বলেন, রোববার বিকাল সাড়ে ৫টার দিকে বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রীর অভিভাবক এসে অভিযোগ করেন ক্রীড়া শিক্ষক আব্দুল হাকিমের বিরুদ্ধে। আব্দুল হাকিম মেয়েকে জড়িয়ে ধরে চুমু খেয়েছেন বলে অভিযোগ ওই অভিভাবকের।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বলেন, অভিযোগ পেয়ে তিনি ওই অভিভাবককে সোমবার বিদ্যালয়ে আসতে বলেন এবং সোমবার দুপুর ১২টার দিকে বিষয়টি নিয়ে তারা সভায় বসেন।

সভায় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাজনীন আক্তারকে আহবায়ক এবং সহকারী শিক্ষক আঞ্জুমান আরা ও আব্দুল মোতালেবকে সদস্য করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তিন দিনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে বলে তিনি জানান।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আরও জানান, এদিকে ছাত্রীর অভিভাবক আগেই এ ব্যাপারে নাটোর থানায় মামলা দায়ের করায় দুপুর আড়াইটার দিকে পুলিশ শিক্ষক আব্দুল হাকিমকে স্কুল ক্যাম্পাস থেকে আটক করে থানায় নিয়ে যায়।

তিন সন্তানের জনক আব্দুল হাকিম রাজশাহীর চারঘাট উপজেলার কাকাইলকাঠি গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

নাটোর থানার ওসি জালাল উদ্দিন বলেন, তার বিরুদ্ধে এক ছাত্রীর অভিভাবক নিয়মিত মামলা দায়ের করায় তাকে আটক করা হয়েছে।

এডুকেশন বাংলা/এজেড