সমালোচনার জবাবে সাফাই গাইলেন রাশমিকা

 নিউজ ডেস্ক।।

সমালোচনার জবাবে সাফাই গাইলেন রাশমিকা
তাকে বলা হয় ভারতের ‘জাতীয় ক্রাশ’। দক্ষিণ ভারতের সিনেমায় অভিনয় করেই সর্বমহলে পরিচিত পেয়েছেন রাশমিকা মান্দানা। কিছুদিন আগে অভিষেক ঘটেছে হিন্দি ছবিতে। জনপ্রিয়তার সঙ্গে বেড়েছে তাকে ঘিরে বিতর্কও। তার সাম্প্রতিক কিছু মন্তব্যে বেশ নাখোশ হয়েছেন দক্ষিণী ছবির ভক্তরা। উঠেছে বয়কটের ডাক।

সম্প্রতি দক্ষিণী ছবির গানের সঙ্গে বলিউডি ছবির গানের তুলনা করেছিলেন রাশমিকা। অভিনেত্রী জানিয়েছিলেন, রোমান্টিক গানে দক্ষিণী ইন্ডাস্ট্রি টেক্কা দিতে পারবে না বলিউডকে। কারণ দক্ষিণের গান মানেই নাকি আইটেম সং। সেখানে শুধুই ‘মশলাদার চটক’, রোমান্স নেই সেই গানে! ব্যস, অমনিই খেপে গেলেন ভক্তরা। শিকড় ভুলে গেছেন বলেও অপবাদ দিলেন কেউ কেউ। টুইটারে রীতিমতো তুলোধুনা করা হয়েছে রাশমিকাকে।

সমালোচনা ও বয়কটের জবাবে মুখ খুললেন নায়িকা। নিজের পক্ষে সাফাই গেয়ে জানালেন, তার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। রাশমিকা বলেন, ‘আমি মোটেই অতটা বোকা নই যে কন্নড়, তামিল, তেলেগু ইন্ডাস্ট্রিতে আমার যেসব সুন্দর সুন্দর গান আছে তা ভুলে যাব। শব্দগুলোকে ভেঙে দেওয়া হয়েছে। কেউ পুরোটা শুনতে চায় না।’

তার কথায়, ‘আমি চারটে ইন্ডাস্ট্রিতে কাজ করি, আমি সব কিছুর জন্য কৃতজ্ঞ। জানি না মানুষজন কেন ভাবছে আমি নিজের শিকড়কে ভুলে গেছি। মানুষকে ভুল বোঝানো হচ্ছে, সেটা খুব খারাপ ব্যাপার।’ ভবিষ্যতে নিজের যোগাযোগ দক্ষতাকে আরও মজবুত করবেন বলেও জানান রাশমিকা।

প্রসঙ্গত, আগামীতে তাকে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ ছবিতে দেখা যাবে। এতে অন্ধ তরুণীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়া রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’ ছবিতেও থাকছেন রাশমিকা।