সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন পপি!

নিউজ ডেস্ক।।

চিত্রনায়িকা পপি প্রায় দুই বছর ধরে উধাও। তাকে কোথাও দেখা যায় না। তার উধাও হওয়ার কারণ নিয়ে অনেক জল্পনা-কল্পনা হয়েছে। এর অন্যতম কারণ হচ্ছে, তার বিয়ে। তিনি নাকি বিয়ে করে সংসারবাস করছেন। এমনকি তার পুত্র সন্তান হয়েছে বলে খবর বের হয়েছে। এতসব খবরের মাঝেও পপি নীরব রয়েছেন। কোনো টুঁ শব্ধ করছেন না, কারো সাথে যোগাযোগও করছেন না।

২০২০ সালের ২৩ ডিসেম্বর ফেসবুকে একটি পোস্ট করেন পপি। সেখানে তিনি লিখেছিলেন, স্বপ্ন দেখতে দেখতে তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি। এটিই ছিল তার সর্বশেষ পোস্ট। তারপর আর তাকে ফেসবুকে পাওয়া যায়নি। এদিকে তার বিশ্বস্ত সূত্রে জানা যায়, বিয়ে করে তিনি ধানমন্ডিতে স্বামী আদনানের সঙ্গে সংসার করছেন।

তার সঙ্গে পরিবারের অন্য কারো যোগাযোগ না থাকলেও ছোট বোন সুমির সঙ্গে নিয়মিত যোগাযোগ ও দেখা হয়। তিনি আর অভিনয় করবেন না বলেও জানা গেছে। সন্তান জন্মের পর নিজেকে ফিট করার জন্য নিয়মিত জিম করছেন। তবে তাকে নিয়ে যারা সিনেমা নির্মাণ করছিলেন, তারা পড়েছেন বিপাকে। কারণ, পপির বেশ কিছু দৃশ্য বাকি রয়েছে। এসব দৃশ্য শুট করতে না পারায় সিনেমাগুলো অসমাপ্ত রয়েছে। এসব সিনেমার ভবিষ্যত এখন অনিশ্চিত।