শালিখায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, রবি, ১৮ এপ্রিল ২১

লেনিন জাফর, মাগুরা প্রতিনিধি।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য উদাহরন হিসেবে সমতলে ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে মাগুরার শালিখার বিশেষ এলাকায় বসবাসরত শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

১৮ এপ্রিল রবিবার দুপুরে শালিখা উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মুক্তমঞ্চ প্রাঙ্গণে এগুলো বিতরণ করা হয়।এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের(ক্ষুদ্র নৃগোষ্ঠী) প্রাক প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ পর্যায়ের ৩০ জনকে ৩০টি বাইসাইকেল, ৪০ জনের মধ্যে এক বছরের জন্য ১ লক্ষ ৯৩ হাজার ২ শত নগদ টাকা,শিক্ষা উপকরণ ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড: মোঃ কামাল হোসেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা গোলাম মো: বাতেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিবুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষক মিনারুল ইসলাম, উপজেলা পরিষদের সিএ শিমুল হাসান ,আড়পাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহেদ হাসান লিটনসহ অন্যরা।

সুবিধাভোগী আমিনা বিশ্বাস, সুজিত বিশ্বাস সহ অনেকের সাথে কথা বললে তারা বলেন- মহামারী করোনার মধ্যেও আমাদের মত গরীব মানুষদের বিশেষ সহায়তা দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.