শতভাগ উৎসব ভাতার দাবী জাতীয় সংসদে উত্থাপনের আশ্বাস

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, রবি, ৬ জুন ২১

অনলাইন ডেস্ক :

আজ ৫ জুন, ২০২১ইং এমপিওভুক্ত ১০টি শিক্ষক-কর্মচারী সংগঠনের জোট শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে শতভাগ উৎসব ভাতা প্রদান ও এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণের লক্ষ্যে বাজেটে অর্থ বরাদ্দ দেওয়া দাবীটি মহান জাতীয় সংসদে উত্থাপনের জন্য বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ মির্জা আজম এম.পির সাথে জাতীয় সংসদ ভবনে তাঁর অফিস কক্ষে সাক্ষাৎ করে স্মারকলিপি প্রদান করা হয়। সাংসদ শীঘ্রই শতভাগ উৎসব ভাতার দাবিটি শিক্ষা মন্ত্রীকে জানানোর ব্যাপারে শিক্ষক নেতৃবৃন্দকে আশ্বাস প্রদান করেন।

এছাড়াও শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মোঃ মুরাদ হাসান এমপি এর সাথে সাক্ষাৎ করে শতভাগ উৎসব ভাতার বিষয়টি জাতীয় সংসদে উত্থাপনের ব্যাপারে তাহাকে অনুরোধ জানান। মন্ত্রী যৌক্তিক দাবিটি সংসদে উত্থাপনের ব্যাপারে নেতৃবৃন্দকে আশ^স্ত করেন।

এর আগে নেতৃবৃন্দ সরকার দলীয় সাংসদ এ্যাডভোকেট নাজিমউদ্দিন এর সাথে তার বাস ভবনে সাক্ষাৎ করে শতভাগ উৎসব ভাতার দাবিটি জাতীয় সংসদে উত্থাপনের অনুরোধ জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক-কর্মচারী ফোরামের সভাপতি মুহাম্মদ দেলাওয়ার হোসেন আজিজী, বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরামের সভাপতি অধ্যক্ষ মাইনুদ্দীন, মহাসচিব মোঃ রফিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক সমিতির মহাসচিব শেখ মোঃ জসিম উদ্দিন, তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের সিনিয়র সহ-সভাপতি মো: মোস্তফা ভুইয়া, বাংলাদেশ এমপিওভুক্ত অনলাইন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো: রাকিবুল হাসান রাসেল, শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক উপাধ্যক্ষ আবদুর রহমান, মামুনুর রশিদ, মতিউর রহমান দুলাল, আব্দুল আহাদ ও বাবেশিকফো নেতা এস.এম ফরিদ উদ্দিন, মোখলেছুর রহমান লিটন এবং বামাশিকফো নেতা অধ্যক্ষ আলাউদ্দিন ও অনলাই শিক্ষ পরিষদ নেতা শাহ আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.