মেহেরপুরে আমরা ৯৩ এর খুলনা বিভাগীয় সমন্বয়কারী সদস্যদের সংবর্ধনা

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, শনি, ১২ জুন ২১

রফিকুল আলম বকুল, মেহেরপুর।।

বন্ধুদের সংগঠন আমরা ৯৩ এর খুলনা বিভাগীয় সমন্বয়কারী হিসেবে মেহেরপুর জেলার ৪ জন মনোনীত হওয়ায় তাদের মেহেরপুর জেলার বন্ধুদের সংগঠন আমরা ৯৩ ও ক্লাব ৯৩ এর পক্ষ থেকে মেহেরপুর জেলা কার্যালয়ে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয় ।

ক্লাব ৯৩ এর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মেহেফুজ্জামান তপুর সভাপতিত্বে এবং ক্লাব ৯৩ এর সাধারন সম্পাদক সাংবাদিক এম এ হাসান সুমন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমরা ৯৩ এর খুলনা বিভাগীয় সমন্বয়কারী ও খুলনা পেজের এডমিন শিক্ষক ও সাংবাদিক রফিকুল আলম বকুল ও মেহেফুজ্জামান তপু ।

অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হয় বিশিষ্ট ব্যবসায়ী নুরুজ্জামান, রফিকুল আলম বকুল, শরিফুল ইসলাম ও আহসান হাবিব কে । ক্লাব ৯৩ এর সভাপতি মেহেফুজ্জামান তপু ও সাধারন সম্পাদক এম এ হাসান সুমন কে ও তাদেরকে ফুলের তোড়া ও মালা দিয়ে বরন করে নেয়া হয় । অনুষ্ঠানে মেহেরপুর জেলার শতাধিক আমরা ৯৩ এর সদস্য উপস্থিত ছিলেন ।

খুলনা বিভাগীয় সমন্বয়কারী সদস্যদের পক্ষ থেকে রফিকুল আলম বকুল বলেন, আমরা ৯৩ সারা বাংলাদেশের বন্ধু সংগঠনগুলোর মধ্যে সবচেয়ে বড় প্লাটফর্ম যার সদস্য সংখ্যা ইতিমধ্যে ৩০ হাজাৃর ছাড়িয়েছে। ধ আমাদের সবার প্রাণের সংগঠন । এই সংগঠনের পুরোধা ওমর ফারুক, খুলনা বিভাগীয় পেজের পুরোধা জাহিদুল হক সুমিত, খুলনা বিভাগীয় সমন্বয়কারী আনিছুর রহমান বিকাশ সহ আমরা ৯৩ এর সকল এডমিন, মডারেটর সহ এই সংগঠনের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি । তিনি আরও বলেন, ঐতিহাসিক মেহেরপুরে জেলার স্বাধীনতার সুতিকাগারখ্যাত মুজিবনগর এই জেলায় অবস্থিত ।

আমরা ৯৩ আমাদের মেহেরপুর জেলার বন্ধুদের উপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছে আমরা সবাই সকল বন্ধুদের সাথে নিয়ে সেই মর্যাদা রক্ষা করবো ও সংগঠন কে আরও বেগবান করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো ।

এই সংগঠন বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক সংগঠনে রুপ নেবে বলে তিনি আশা প্রকাশ করেন । মেহেরপুর জেলার মেহেরপুর সদর, গাংনী ও‌ মুজিবনগর উপজেলা থেকে শতাধিক সদস্য উপস্থিত হওয়ায় তিনি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ও ভবিয্যতে যে কোন সহযোগিতা করার আশা প্রকাশ করেন ।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.