মেডিকেল ও ডেন্টালে ভর্তির প্রশ্নফাঁস: ১৪ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ৮:৫৯ পূর্বাহ্ণ, সোম, ১ মার্চ ২১

একশ’ কোটি টাকার সম্পদের তথ্য পেয়েছে সিআইডি

নিউজ ডেস্ক।।

মেডিকেল ও ডেন্টালে ভর্তি পরীক্ষায় প্রশ্নফাঁসের ঘটনায় চক্রের ১৪ সদস্যের বিরুদ্ধে মামলা করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। রোববার রাজধানীর ধানমন্ডি থানায় মানি লন্ডারিং প্রতিরোধ আইনে মামলাটি করা হয়।

ধানমন্ডি থানা পুলিশ জানিয়েছে, সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল চাকমা বাদী হয়ে মামলাটি করেন। আসামিরা হলেন- প্রশ্নফাঁস চক্রের মূলহোতা জসিম উদ্দিন ভূঁইয়া মুন্নু, আব্দুস সালাম খান, শাহজাদী আক্তার ওরফে মীরা, মুহাম্মদ ময়েজ উদ্দিন আহমেদ প্রধান, জসিমের স্ত্রী শারমীন আরা জেসমিন ওরফে শিল্পী, মোহাম্মদ আবদুছ ছালাম, রাশেদ খান মেনন, এমএইচ পারভেজ খান, ডা. জেডএমএস সালেহীন শোভন, জাকির হোসেন, আলমাস হোসেন শেখ, সাজ্জাত হোসেন, আলমগীর হোসেন ও সোহেলী জামান।

এ ছাড়া অজ্ঞাতপরিচয় ৪০-৫০ জনকে আসামি করা হয়েছে। আসামি আবদুছ ছালাম স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর প্রিন্টিং প্রেসের মেশিনম্যান ছিলেন। তাদের বিরুদ্ধে প্রশ্নফাঁসের ঘটনায় একাধিক মামলা আছে।

এজাহারে বলা হয়েছে, আসামিরা মেডিকেল ও ডেন্টাল ভর্তি পরীক্ষার প্রশ্নফাঁস করে ৯৯ কোটি ৮১ লাখ ৪৪ হাজার ৪৯৩ টাকার স্থাবর অস্থাবর সম্পদ করেছেন।সূত্রঃসমকাল

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.