মুজিবনগরের উন্নয়নের জন্য সরকার সব কিছু করতে প্রস্তুত

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, শনি, ৬ মার্চ ২১

রফিকুল আলম বকুল ।।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিবনগরের উন্নয়নের জন্য ব্ল্যাঙ্ক চেক দিয়েছেন। তিঁনি বলেছেন মেহেরপুরের জন্য যা যা করা দরকার করে নাও। জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, মেহেরপুরে যে কাজগুলো বাকি রয়েছে সে কাজগুলো অচিরেই সম্পন্ন করা হবে।

শুক্রবার বিকেলে মেহেরপুর সদর উপজেলার যাদুখালি স্কুল এন্ড কলেজ মাঠে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিঁনি একথা বলেন। পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুস সামাদ বাবলু বিশ্বাসের সভাপতিত্বে বিশাল জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি মকবুল হোসেন, গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামীলীগের জনপ্রিয় নেতা আহম্মেদ আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, জেলা আওয়ামী লীগের সদস্য ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামীম আরা হীরা, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মিদুল, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী সামিউন বাসির পলি, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুল ইসলাম, ইউপি সদস্য আনারুল ইসলাম, হিমাদুল ইসলাম, আলাউদ্দীন মন্ডল প্রমূখ।

সমাবেশে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল হালিম, আমদাহ ইউনিয়নের চেয়ারম্যান আনারুল ইসলাম, বাগোয়ান ইউনিয়ন চেয়ারম্যান আয়ুব হোসেন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা রুত শোভা মন্ডল, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে জনসভা শুরু হওয়ার প্রাক্কালে দুপুর থেকে মেহেরপুরের বিভিন্ন অঞ্চল থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা সেখানে ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল নিয়ে সমাবেশ স্থলে এসে পৌঁছালে জাদুখালি স্কুল মাঠ জনসমুদ্রে পরিণত হয়।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.