বোনের পোশাক পড়া স্কুল ছাত্রের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক।।

সিলেটের বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরায় বোনের সালোয়ার-কামিজ ও ওড়না পরিহিত অবস্থায় আহমদ আল আবী (১৩) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ১১টার দিকে ওই তরুণের লাশ উদ্ধার করা হয়। সে অনলাইনে গেম খেলায় আসক্ত থাকত বলে পুলিশকে জানিয়েছেন তার স্বজনরা।

নিহত আহমদ আল আবী বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য নোমান আহমদের ছেলে। সে খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

লাশের সুরতহাল সম্পন্ন করে বিয়ানীবাজার থানা পুলিশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানি হাসপাতালের মর্গে পাঠিয়েছে। লাশের পরনে তার বড় বোনের পাজামা, কামিজ ও ওড়না ছিল। লাশটি ঝুলন্ত অবস্থায় ওড়না গিয়ে মুখ ঢাকা ছিল।

স্থানীয়রা জানান, ঘরের দরজা বন্ধ পেয়ে তাকে অনেক ডাকাডাকি করা হয়। কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ দরজা খুলে লাশ উদ্ধার করে। এ সময় ঘর থেকে নিহত আহমদ আল আবীর ট্যাব জব্দ করে পুলিশ। নিহতের স্বজনরা জানান, পরিবারের সবাই আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। বাড়িতে একা ছিল আহমদ আল আবী।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় যুগান্তরকে বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি স্পষ্ট। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে, সেটি ময়নাতদন্তের প্রতিবেদনে জানা যাবে।

তিনি বলেন, গেম খেলার বিষয়টি আমরা জেনেছি, সেটিও তদন্ত করব।