বিশ্বকাপে সেমিফাইনাল খেলবে বাংলাদেশ: সুজন

প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, সোম, ১১ অক্টোবর ২১

অনলাইন ডেস্ক।।

টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের মূল লড়াই শুরু ১৭ অক্টোবর। ১২ ও ১৪ অক্টোবর যথাক্রমে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে দু’টি অফিশিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বলে মাহমুুদুল্লাহ বাহিনী এখন আবুধাবি। তবে ওমান ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলে উইকেট সম্পর্কে পরিষ্কার ধারণা নিয়েছে।

ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণে বাংলাদেশের পারফরম্যান্স ভালো নয়। তবুও এবারের বিশ্বকাপে ভালো করার এবং প্রত্যাশার চেয়ে বেশিদূর যাওয়ার স্বপ্ন দেখছে বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের বিশ্বাস, এবার সেমিফাইনাল খেলবে বাংলাদেশ।

রবিবার গণমাধ্যমকে তিনি বলেছেন, ‘আমার প্রত্যাশা সবসময় ভালো। আমি চিন্তা করি, বাংলাদেশ নিজেদের খেলাটা খেলবে। বাংলাদেশ সেমিফাইনাল খেলবে বলে আমি বিশ্বাস করি। অনেকেই প্রশ্ন করতে পারে, নিউজিল্যান্ড, ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তানের মতো বড় বড় দল থাকতে আমরা কিভাবে সেমিফাইনাল খেলব। আমি বলব, এই সংস্করণটা এমন, যে কেউ এখানে যে কাউকে হারাতে পারে।’
উল্লেখ্য, সাম্প্রতিক পারফরম্যান্সে আত্মবিশ্বাসী টাইগাররা। ১৩ ম্যাচে ৯টিই জিতেছে তারা। এর মধ্যে অস্ট্রেলিয়াকে ৪-১, নিউজিল্যান্ডকে ৩-২ ব্যবধানে হারানোর সুখস্মৃতিও আছে। জিম্বাবুয়ের মাটিতেও জিতেছে ২-১ ব্যবধানে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.