বাবার হাত ধরে থাকাটাই সন্তানের প্রশান্তি : চঞ্চল

নিউজ ডেস্ক।।

বেশ কিছু দিন ধরে মন ভালো নেই দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর। ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি, অথচ যাকে দেখে জীবনপথে এগিয়ে চলা সেই মানুষটাই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। ব্রেন স্ট্রোকে আক্রান্ত চঞ্চল চৌধুরীর বাবা রাধাগোবিন্দ চৌধুরী। রাজধানীর এক হাসপাতালে ভর্তি তিনি।

সম্প্রতি ওপার বাংলায় মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরী অভিনীত ‘হাওয়া’। সামনে মুক্তি পাবে তার বহুচর্চিত সিরিজ ‘কারাগার’-এর সিজন ২। এত সাফল্যের মাঝেও দুদণ্ড শান্তি নেই চঞ্চলের মনে। প্রিয়জনদের সঙ্গে সাফল্য ভাগ করে নিতে না পারলে কীসের সাফল্য? তাইতো পুরোনো ছবি শেয়ার করে ফেসবুকে চঞ্চল লিখলেন, ‘বাবার হাত ধরে থাকাটাই সন্তানের প্রশান্তি’।

কয়েক দিন আগেও সোশ্যাল মিডিয়ায় অভিনেতা স্মৃতির পাতা হাতড়ে ফিরে গেছেন ছেলেবেলায়। যখন কেবলমাত্র ‘দুলাল মাস্টারের সন্তান’ হিসাবেই পরিচিত ছিলেন তিনি। বাবা ছিলেন স্কুলের প্রধানশিক্ষক, তাই বাড়তি সমাদর পেতেন চঞ্চল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি পাল্টে গিয়েছে। নিজের পরিচয় গড়েছেন চঞ্চল, দুই বাংলাতেই তার নামডাক।

গত সপ্তাহে ফেসবুকে চঞ্চল লিখেছিলেন, ‘বাবাকে এক দিন জিজ্ঞেস করেছিলাম, ছোটবেলা থেকে তোমার পরিচয়ে পরিচিত হয়ে এসেছি। এখন যখন তোমাকে কেউ চঞ্চল চৌধুরীর বাবা বলে চেনে, তোমার কেমন লাগে? বাবা কোনো উত্তর না দিয়ে আমার দিকে শুধু ভেজা চোখে কিছুক্ষণ তাকিয়ে ছিলেন। তার সেই গর্বিত মুখটা দেখে আমার চোখ দুটি ঝাপসা হয়ে গিয়েছিল।’