বাগেরহাট জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের কমিটি গঠন

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, মঙ্গল, ১৪ সেপ্টেম্বর ২১

মোঃ মোজা‌হিদুর রহমান।।
বাগেরহাট জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের কমিটি গঠন ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত করা হয়েছে। আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট শহরের একটি হোটেলে এই কমিটি গঠন ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সকলের সম্মতিতে এ্যাড. মোঃ শাহ আলম টুকুকে সভাপতি ও বেসরকারি উন্নয়ন সংস্থা রুপান্তরের ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর আলমগীর হোসেন মীরুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোসাঃ ফারহানা আক্তার, রবীন্দ্রনাথ মুখার্জী, যুব সংগঠক বিষয়ক সম্পাদক মোঃ শাকির হোসেন, প্রচার ও গনমাধ্যম বিষয়ক সম্পাদক আলী আকবর টুটুল, স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান বিষয়ক সম্পাদক বাবুল সরদার, তথ্যায়ন ও গবেষনা বিষয়ক সম্পাদক আকমল উদ্দিন সাখি, নির্বাহী সদস্য এ্যাড. মিলন কুমার ব্যানার্জী, রিজিয়া পারভীন, মাহবুবা রহমান পিয়া, সুনয়না রায়, শরিফুল ইসলাম জুয়েল।

কমিটি গঠন অনুষ্ঠানে বেসরকারি উন্নয়ন সংস্থা রুপান্তরের নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম খোকন, বাংলাদেশ হেলথ ওয়াচের প্রোগ্রাম অফিসার রাজেশ অধিকারী, মোঃ মোর্শেদ আলমসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এক বছর মেয়াদী এই কমিটি স্বাস্থ্য সচেতনতা বিষয়ক বিভিন্ন কাজ পরিচালনা করবেন। জেলা সদর হাসপাতাল, কমিউনিটি ক্লিনিকসহ স্বাস্থ্যসেবা প্রদানকারী বিভিন্ন প্রতিষ্ঠানের সেবার মান বৃদ্ধির জন্য কাজ করবে এই কমিটি।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.