মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা কমিটি পুর্নগঠন

প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ, বুধ, ১৩ জানুয়ারি ২১

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন এর নারায়ণগঞ্জ জেলা কমিটি পুর্নগঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত  হয়েছে । আজ মঙ্গলবার বিকেলে ভূইঘর দারুচ্ছূন্নাহ ইসলামিয়া ফাযিল মাদ্রাসা এর হল রুমে এ আলোচনা সভা  অনুষ্ঠিত হয় । কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য মোঃ মেহেদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিএমজিটিএ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী  কমিটি সভাপতি ও শিক্ষা মন্ত্রনালয়ের বেসরকারি  শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট বোর্ডের সদস্য মোঃ হারুন অর রশিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির  সিনিয়র সহসভাপতি  সুলতান মাহমুদ ,বাংলাদেশ ছাত্রলীগের কুতুবপুর ইউনিয়নের সভাপতি

মোহাম্মদ শাহ আলম , কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির  অর্থ সম্পাদক  মেহেদী হাসান সরকার,সহসভাপতি কবি সুরুজ্জামান ও কার্য নির্বাহী কমিটির সদস্য মোঃ শাহ্ আলম প্রমুখ ।

এ সময়ে বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন এর নারায়ণগঞ্জ জেলা কমিটি পুর্নগঠন করা হয় । মোঃ মেহেদী হাসানকে সভাপতি, মোঃ মনিরুজ্জামানকে সাধারণ সম্পাদক ,আরমান শাহজাদাকে সাংগঠনিক ও  খন্দকার রিপনকে অর্থ সম্পাদক করে ৩৫সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

এ সময়ে  নারায়ণগঞ্জ জেলার সকল উপজেলার মাদ্রাসায় কর্মরত জেনারেল শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিল ।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.