বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আরিফ, সম্পাদক রিফাত

নিউজ ডেস্ক।।

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্য নির্বাহী পরিষদের ১৬টি পদের নির্বাচন হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক মিলনায়তনে ভোটগ্রহণ করা হয়।

প্রধান নির্বাচন কমিশনার ড. সুব্রত কুমার দাস জানান, পরিষদের ১৬ পদের বিপরীতে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

মোট ১৫২ জন ভোটার ভোট দিয়েছেন।
নির্বাচনে সভাপতি পদে ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক মো. আরিফ হোসেন ও সাধারণ সম্পাদক পদে লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক রিফাত মাহমুদ নির্বাচিত হয়েছেন।

তাদের প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেন সভাপতি পদে ভুতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহযোগি অধ্যাপক আবু জাফর মিয়া ও সম্পাদক পদে ইতিহাস বিভাগের সহযোগ অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাতেন চৌধুরী।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. তাজিজুর রহমান ও কোষাধ্যক্ষ পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. সোহেল রানা নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সদস্য পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. ফরহাদ উদ্দীন, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক অসীম কুমার নন্দী, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহযোগী অধ্যাপক সুজন চন্দ্র পাল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক ইমরান হোসেন, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক হোসনেয়ারা ডালিয়া, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. খোরশেদ আলম, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক আবু সালেম, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক টুম্পা সাহা, প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক মো. হাসিব ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল কাইউম নির্বাচিত হয়েছে।