ফ‌কিরহা‌টে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

মোঃ মোজা‌হিদুর রহমান।।
বাগেরহাটের ফকিরহাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বটগাছের সঙ্গে ধাক্কা লেগে লাবিব শেখ (১৩) নামে সপ্তম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা অপর সহপাঠী সাদিক শেখ (১৩) আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা দিকে উপজেলার রূপসা পুরাতন সড়কের বাহিরদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত লাবিব শেখ বটিয়াঘাটা নারায়ণখালীর কবির শেখের ছেলে। তারা দীর্ঘদিন যাবৎ ফকিরহাটে ভাড়াবাড়িতে বসবাস করে আসছে। সে সাতশৈয়া হাজি আব্দুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। আহত অপর সহপাঠী সাদিক শেখ সাতশেয়া গ্রামের ফরিদ শেখের ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই দুই ছাত্র আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা দিকে রূপসার দিক থেকে ফকিরহাটের দিকে আসছিল। পথে বাহিরদিয়া এলাকায় একটি ভ্যানকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বটগাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজন গুরুত্ব আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এর মধ্যে লাবিব শেখের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।