পিটিআই চাঁপাইনবাবগঞ্জ এ শোক দিবস পালিত

নিউজ ডেস্ক।।
আজ ১৫ আগস্ট ২০১৯, জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে সূর্য মামা উঁকি দেয়ার আগেই একদল বিপথগামী মানুষ নামক হায়নার দল জাতির পিতা এবং তাঁর সপরিবারের উপর মুষুল বেগে বুলেট ছুড়ে হত্যাযজ্ঞ চালায়।
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের  ৪৪তম শাহাদত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা”… জ্ঞাপন করে প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট, চাঁপাইনবাবগঞ্জ।
সকাল ৮ টায় মূষুলধারে বৃষ্টিকে উপেক্ষা করে  জেলা প্রশাসনের  সঙ্গে শোক র‍্যালিতে অংশ নেন টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের কর্মকর্তা – কর্মচারীরা। পরবর্তীতে ইন্সটিটিউটের হল রুমে  আলোচনা সভা, আলোকচিত্র প্রদর্শনী, কবিতা আবৃতি, রচনা প্রতিযোগিতা,  হামদ- নাত প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজনের মধ্যে দিয়ে দিনটিকে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়। আলোচনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান সুপারিন্টেন্ডেন্ট জনাব, এম. এইচ. এম রুহুল আমিন। এছাড়া বক্তব্য রাখেন নব পদোন্নতি প্রাপ্ত সুপারিন্টেন্ডেন্ট,  সিনিয়র ও জুনিয়র ইন্সট্রাক্টর কর্মকর্তা ও শিক্ষার্থী। অনুষ্ঠানটি পরিচালনা করেন জনাব মো. কামরুজ্জামান।