পদোন্নতি পেলেন মাউশি অধিভুক্ত প্রতিষ্ঠানের ১৭৮ জন

নিজস্ব প্রতিবেদক।।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ১৯ ও ২০তম গ্রেডের ১৭৮ জনকে পদোন্নতি দেওয়া হয়েছে। এর মধ্যে ১৯তম গ্রেডের ৬০ জন আর ২০তম গ্রেডের ১১৮ জন।

সম্প্রতি মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর থেকে পদোন্নতি প্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়েছে। এতে স্বাক্ষর করেছেন মাউশি উপপরিচালক (সাধারণ প্রশাসন) বিপুল চন্দ্র বিশ্বাস।

পদোন্নতির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (কর্মচারী) নিয়োগ বিধিমালা, ‘‘২০২১ এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২০১৩ সালের ৫ মে’র স্মারক অনুযায়ী গঠিত ‘বিভাগীয় নির্বাচন কমিটি’র গত ৩ ডিসেম্বর অনুষ্ঠিত সভার সুপারিশ মোতাবেক প্রশাসনিক অনুমোদনক্রমে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং অধিদপ্তরাধীন বিভিন্ন অফিস/শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত কর্মচারীদের-কে তাদের নামের পার্শ্বে উল্লিখিত পদ ও জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী ৯৩০০-২২৪৯০/- টাকা বেতনস্কেলে (বেতন গ্রেড : ১৬) পদোন্নতি প্রদানপূর্বক নিয়োগ/পদায়ন করা হলো।’’

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘‘পদোন্নতিপ্রাপ্ত কর্মচারীগণের পদোন্নতির এ আদেশ আগামী ২৭ ডিসেম্বর কার্যকর হবে। উক্ত তারিখে পদায়িত কর্মস্থলে যোগদানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করা হলো।

পদোন্নতি/পদায়নের এ আদেশে পরবর্তীতে কোনো ভুল-ত্রুটি পরিলক্ষিত হলে কর্তৃপক্ষ বিধি অনুযায়ী তা বাতিল অথবা সংশোধন করার অধিকার সংরক্ষণ করে; যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে ও জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।’’

২০তম গ্রেড থেকে পদোন্নতি প্রাপ্তদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন