পদোন্নতি পাচ্ছেন সহকারী গ্রন্থাগারিকরা

অনলাইন ডেস্ক।।

পদোন্নতি দিতে দেশের সকল সরকারি কলেজ, সরকারি মাদ্রাসা-ই-আলিয়া ও সরকারি শিক্ষক প্রশিক্ষণ কলেজগুলোয় দশম বা তার ওপরের গ্রেডে কর্মরত সহকারী গ্রন্থাগারিক কাম ক্যাটালগার ও সহকারী গ্রন্থাগারিকদের চূড়ান্ত জ্যেষ্ঠতা তালিকা প্রকাশ করা হয়েছে।

শিক্ষা প্রতিষ্ঠান থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর  ৫৯ জনের চূড়ান্ত জ্যেষ্ঠতার তালিকা প্রকাশ করে।
অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ গোলাম ফারুকের সই করা অফিস আদেশে জানানো হয়, দশম বা তার ওপরের গ্রেডে কর্মরত সহকারী গ্রন্থাগারিক কাম ক্যাটালগার ও সহকারী গ্রন্থাগারিক পদের পদোন্নতির লক্ষ্যে মোট ৫৯ জনের তথ্য পাওয়া যায়। এই তথ্যের ভিত্তিতে জ্যেষ্ঠতার চূড়ান্ত তালিকা প্রস্তুত করা হয়। তালিকাভুক্ত প্রত্যেককে তার নিজ নামের পার্শ্বে বর্ণিত তথ্য সঠিক রয়েছে কিনা তা যাচাইয়ের জন্য অনুরোধ করা হলো।

অফিস আদেশে আরও জানানো হয়, প্রকাশিত চূড়ান্ত জ্যেষ্ঠতা তালিকায় কোনও তথ্য ভুল থাকলে তা সংশোধনের জন্য এবং কর্মরত কেউ বাদ পড়লে, কেউ মৃত্যুবরণ করলে, স্বেচ্ছায় অবসর গ্রহণ করলে, পিআরএল -এ গমন করলে, সাময়িক বরখাস্ত হয়ে থাকলে, বিভাগীয় মামলায় অভিযুক্ত হয়ে থাকলে কিংবা কারও কোনও ধরনের অভিযোগ বা আপত্তি থাকলে তা নিষ্পত্তির জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের পত্র গ্রহণ শাখায় তথ্য পাঠাতে হবে আগামী ২৩ জানুয়ারির মধ্যে।