নারায়ণগঞ্জ অফিসার্স ফোরাম আয়োজিত কৃতিসন্তানদের সংবর্ধনা

মোঃ জিয়াউর রহমান, জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ।।

রাজধানীতে গণপূর্ত অধিদপ্তর সম্মেলন কক্ষে নারায়ণগঞ্জ অফিসার্স ফোরাম আয়োজিত কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠান ২৬ জুলাই শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলার উন্নয়নের জন্য দল মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন। তিনি নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা আমাকে নারায়ণগঞ্জ কোটা থেকে মন্ত্রী বানিয়েছে। আমরা আর পিছিয়ে থাকতে চাই না। আমি চাই নারায়ণগঞ্জ জেলার উন্নয়ন । উন্নয়নের জন্য সবার মধ্যে ঐক্য সৃষ্টি করতে হবে। দ্বন্দ্ব থাকলে কোন জেলার উন্নয়ন করা সম্ভব নয়। আমার ক্ষমতা অনুযায়ী আমি নারায়ণগঞ্জ জেলার উন্নয়নের চেষ্টা করে যাচ্ছি। যার যার জায়গা থেকে সব অফিসারদের সহযোগিতা করতে হবে।

গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর কন্যা নারায়ণগঞ্জ জেলাকে ডিজিটাল করার জন্য ১০২ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। আমরা আর পিছিয়ে থাকব না।

মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত কন্ঠে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন না করলে আমি মন্ত্রী হতে পারতাম না। বাঙালি জাতি বলতে কোন কিছু থাকত না। তখন বাসে টিকেট কাটতে গেলে উর্দু ভাষায় কথা বলতে হতো। অফিস আদালতে উর্দু ভাষায় কথা না বললে ঢুকতে দেয়া হতো না। কোন বাঙালি অফিসার ছিলো না।

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক দিদার-উল-আলম , নারায়ণগঞ্জ অফিসার্স ফোরামের সভাপতি সিদ্দিকী জোবায়ের সহ অনেকে।