নাটকে এখন নিয়মিতই সারিকা

প্রকাশিত: ১০:৫২ পূর্বাহ্ণ, বুধ, ২৫ নভেম্বর ২০

নিউজ ডেস্ক।।

দীর্ঘদিন ধরে অভিনয়ে অনেকটা অনিয়মিত হয়ে পড়েছিলেন মডেল-অভিনেত্রী সারিকা। তবে এখন নিয়মিত হয়ে উঠেছেন। সারিকা জানান, এখন থেকে টিভি নাটকে নিয়মিত অভিনয় করবেন।

এখন তিনি প্রতিদিনই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। একের পর এক নাটকে অভিনয় করছেন। এরইমধ্যে তিনি শেষ করেছেন আজাদ আবুল কালামের নির্দেশনায় ‘জমজ ১৪’, বি ইউ শুভ’র ‘থার্ড ক্লাশ’, দীপু হাজরার ‘গেম অব লাইফ’, রিপনের ‘ভালোবেসে যে পথ হারায়’ নাটকের কাজ শেষ করেছেন। নাটকগুলো নিয়ে সারিকা বলেন, ‘ভালোবেসে যে পথ হারায় নাটকে আমি প্রথমবারের মতো ষাট বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করেছি। এই ধরনের চরিত্রে অভিনয় করাটা আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিলো।

কিন্তু তারপরও আমি মন দিয়ে চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি, এই নাটকে আমার চরিত্র দর্শকের ভালো লাগবে। এছাড়াও জমজ নাটকে আমার চরিত্রটি নিয়ে আশাবাদী। কারণ মোশাররফ ভাই অভিনীত এই নাটকটির আলাদা দর্শক আছে। পাশাপাশি দীপু ভাই, শুভ’র নাটক দুটিও বেশ ভালো হয়েছে। আমার প্রত্যেক সহশিল্পীই আমাকে দারুণভাবে সহযোগিতা করছেন।

এতেই মুগ্ধ আমি। মাঝে অভিনয়ে অনিয়মিত হলেও এখন থেকে ইচ্ছে আছে অভিনয়ে নিয়মিত থাকার। বাকীটা আল্লঅহ ভরসা।’ এদিকে সারিকা আগামী বছরের শুরুতে তিনি ফেসবুকে নিয়মিত হবেন। নতুন একটি আইডি খুলে তার মাধ্যমে সবার সাথে যোগাযোগ রাখবেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.