দানে দানে তিন দান

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, বৃহঃ, ২৯ জুলাই ২১

বিনোদন ডেস্ক।।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অর্থাৎ তৃতীয়  বিয়েতে বসতে যাচ্ছেন তিনি । আগস্টের পর যেকোনো সময়ে এটি হতে পারে বলে জানালেন এই কণ্ঠশিল্পী। কথায় কথায় জানা গেল, সেপ্টেম্বরেই পরিকল্পনা তার।

পাত্র কে? এমন প্রশ্নের জবাবে তিনি জানান, এখনো চূড়ান্ত হয়নি। বিষয়টি পরে জানাবেন তিনি।

ন্যানসি বলেন, ‘সবাই আমার বিচ্ছেদ নিয়ে পড়ে আছেন। কিন্তু আমি তো সামনে তাকাতে চাই। বিয়েটাও তো মধুর কিছু। খুব দ্রুতই আমি বিয়ের পিঁড়িতে বসতে চাই। যদি সম্ভব হতো আগস্ট মাসেই সেটা করতাম। কিন্তু শোকের মাসের পরই সুসংবাদ দিতে চাই।’

তিনি আরও বলেন, ‘আমার এর আগে বিয়ে হয়েছে কিন্তু মেহেদি দেওয়া হয়নি। যেহেতু এবার দানে দানে তিন দান, তাই বিয়ের সব আয়োজন রাখব কিনা ভাবছি। মেহেদি, প্রি ও পোস্ট ওয়েডিং- সব কিছু। আমি জীবন নিয়ে নতুন করে ভাবতে চাই। পেছন ফিরে তাকাতে চাই না।’

এদিকে জানা গেছে, দ্বিতীয় স্বামী জায়েদের সঙ্গে তার বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। এ নিয়ে ফেসবুকে আজ এক স্ট্যাটাসও দিয়েছেন তিনি।

ন্যানসি জানান, সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূর সম্পর্কের আত্মীয়দের টিপ্পনি, সমাজের নোংরা কথা… ইত্যাদি, ইত্যাদি। কিন্তু নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময়টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুরও হয়।

উল্লেখ‌্য, প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন‌্যান‌সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা। জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.