ঢাকা জেলা বিএনপির দায়িত্ব আশফাক-নিপুণের হাতে

নিউজ ডেস্ক।।

ঢাকা জেলা বিএনপির পাঁচ সদস্যের কমিটি ঘোষণা করেছে বিএনপি। এতে সভাপতির পদ পেয়েছেন খন্দকার আবু আশফাক আর সাধারণ সম্পাদক করা হয়েছে নিপুণ রায় চৌধুরীকে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. শামসুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমিরের নাম ঘোষণা করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা ছাড়াও নারায়ণগঞ্জ, বরিশাল দক্ষিণ ও ভোলা জেলার আংশিক কমিটির কথা বলা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলায় ৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির দুই সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ও ভোলা জেলা বিএনপির তিন সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক করা হয়েছে গিয়াস উদ্দিনকে। এছাড়া ১নং যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক খন্দকার মাশুকুল ইসলাম রাজিব, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেন, যুগ্ম আহ্বায়ক মো. জুয়েল আহমেদ ও সদস্য সচিব হিসেবে গোলাম ফারুক খোকনের নাম ঘোষণা করা হয়েছে।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক আবুল হোসেন ও সদস্য সচিব হয়েছেন আবুল কালাম শাহীন। এদিকে ভোলা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক হয়েছেন গোলাম নবী আলমগীর। এছাড়া ১নং যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ ও সদস্য সচিব হিসেবে রাইসুল আলমের নাম ঘোষণা করা হয়েছে।