ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার এসআই মেহেদী

নিউজ ডেস্ক।।

ঘুষ নেওয়ার অভিযোগে সাময়িক বরখাস্ত বরিশাল কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হলেও বিষয়টি আজ বুধবার গণমাধ্যমে বিষয়টি জানানো হয়।

বরিশাল নগরীর এক নারীর করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে থানার নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে। এসআই মেহেদী নগরীর স্ব-রোড বাকলার মোড় সংলগ্ন মন্টু ঘোষের বাসার তিন তলায় ভাড়ায় থাকেন।

সূত্রটি জানিয়েছে, ওই নারীর আপত্তিকর ছবি দিয়ে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে এসআই মেহেদি হাসানের নামে। এর পরিপ্রেক্ষিতে ওই নারী এসআইয়ের নামে গতকাল মঙ্গলবার ফৌজদারি মামলা করেন। মামলার আগে ওই নারীর অভিযোগের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য পুলিশ কর্মকর্তারা ফাঁদ পাতেন। মেহেদিকে একটি মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা পাঠানো হয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মেহেদি ওই টাকা তুলতে গেলে হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়। আজ বিকেলের মধ্যে তাকে কারাগারে পাঠানো হবে।

ঘটনার সত্যতা স্বীকার করে বরিশালের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভুঞা বলেন, ‘এসআই মেহেদি হাসানের নামে ফৌজদারি মামলা দায়ের হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে। গ্রেপ্তারের সঙ্গে সঙ্গে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।’

এদিকে, একমাস আগে আরেক নারীকে ধর্ষণের অভিযোগে করা কোতোয়ালি মডেল থানার এসআই আবুল বাশারকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।