জেমকন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, মঙ্গল, ১৭ নভেম্বর ২০

নিউজ ডেস্ক।।

বঙ্গবন্ধু টি-২০ কাপে জেমকন খুলনার হয়ে খেলবেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ। আর এ দলটির নেতৃত্বের ভারও থাকছে তার কাঁধে। মঙ্গলবার করোনাভাইরাস থেকে তার মুক্তি পাওয়ার সংবাদের পরই এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে জেমকন খুলনা।

বিজ্ঞপ্তিতে খুলনার ম্যানেজিং ডিরেক্টর কাজী এনাম আহমেদ বলেছেন, ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নিতে পেরে আমরা খুবই উল্লসিত। মাহমুদউল্লাহ ও সাকিব আল হাসান দুইজনকেই আমাদের দলে পেয়ে আরও বেশি উচ্ছ্বসিত। এ আসরে বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাহমুদউল্লাহ জেমকন খুলনারও নেতৃত্ব দিবে। এর আগে বিপিএলে সে সফলতার সঙ্গে খুলনা টাইটান্সের নেতৃত্ব দিয়েছে।’

নেতৃত্ব পেয়ে মাহমুদউল্লাহও বেশ উচ্ছ্বসিত। নিজের দল নিয়ে দারুণ কিছুর করার প্রত্যয় ঝরে তার কণ্ঠে, ‘দল হিসেবে আমরা খুবই ভারসাম্যপূর্ণ। বোলিংয়ের দিক থেকে যদি বলি শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, হাসান মাহমুদদের সামর্থ্য আছে বড় কিছু করার। স্পিন আক্রমণে সাকিব আল হাসানের সঙ্গে রিশাদ হোসেন মিলে আনবে বৈচিত্র্য। আমার মনে হয় দল হিসেবে জেমকন খুলনা বড় কিছুর জন্য দুর্দান্ত দল।’

‘ব্যাটিংয়ে আমাদের অভিজ্ঞতায় ভরপুর। এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, সাকিব, জহুরুল ইসলাম অমি আর আমিও আছি। দীর্ঘদিন খেলার কারণে সবাই অভিজ্ঞ। এছাড়া শুভাগত হোম, আরিফুল হকরা প্রচুর ক্রিকেট খেলেছে। পুরো দল নিয়ে আমি খুশি।’ -যোগ করে আরও বলেন যেমন খুলনা অধিনায়ক।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর পিএসএল খেলতে যাওয়ার কারণে রুটিন চেকআপে কোভিড-১৯ পজিটিভ আসেন মাহমুদউল্লাহ। তখন থেকেই আইসোলেশনে ছিলেন তিনি। যে কারণে অনুশীলনও করতে পারেননি। অবশেষে ভাইরাস থেকে মুক্তি মিলেছে তার। এবার বঙ্গবন্ধু টি-২০ কাপে নতুন মিশনে নামছেন এ অলরাউন্ডার। আগামী ২৪ নভেম্বর নিজেদের প্রথম ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নামবে তার দল।

শিক্ষাবার্তা/ এসজেড

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.