জীবনটাকে জটিলতার মাঝে রাখতে চাই না -ন্যান্সি

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, বুধ, ২৮ এপ্রিল ২১

নিজস্ব প্রতিনিধি।।

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ক্যারিয়ারের শুরু থেকেই ধারাবাহিকভাবে শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে আসছেন। বিশেষ করে চলচ্চিত্রে এই প্রজন্মের সবচেয়ে সুকণ্ঠি গায়িকা ধরা হয় তাকে। লকডাউনের আগ পর্যন্ত গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করেছেন তিনি।

এদিকে সম্প্রতি ন্যান্সির একটি ফেসবুক পোস্ট নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। সেই পোস্টে এ গায়িকা জানিয়েছেন তিনি দীর্ঘদিন ধরেই তার স্বামীর সঙ্গে থাকছেন না। তবে তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান রয়েছে। আসলে বিষয়টি কি? এমন প্রশ্নের উত্তরে ন্যান্সি  বলেন, আমি বেশ তৃপ্তি অনুভব করছি বিষয়টি শেয়ার করে।
কারণ এটা চেপে রাখার মানে হয় না। এতদিন বুকে একটা ভার অনুভব করছিলাম। কিন্তু এখন খুব হালকা লাগছে। কিন্তু এই আলাদা থাকার নিশ্চয়ই কোনো কারণ আছে? ন্যান্সি উত্তরে বলেন, আসলে কারণটা আলাদা করে আমি নিজেও সেভাবে জানি না। তবে আমাদের সম্পর্কটা বেশ শীতল হয়ে যাচ্ছিলো।

মনে হলো এভাবে আর একসঙ্গে থাকা যায় না। তারপরই এমন সিদ্ধান্ত নিলাম। তবে জায়েদের সঙ্গে আমার কোনোদিনই বিচ্ছেদ হবে না। আর এখন আমার মেয়ে রোদেলার বিয়ের প্রস্তাব আসছে! আমি কোনোভাবেই আবার বিয়ের কথা ভাবছি না। তবে এটা তো সময়ের ওপর নির্ভর করে? ন্যান্সি বলেন, সময়ের ওপরই সব ছেড়ে দিয়েছি। তবে জীবন একটাই।

আমি জীবনটাকে জটিলতার মাঝে রাখতে চাই না। তবে আবার বিয়ের প্রশ্নই ওঠে না। জায়েদের সাথে আমি থাকি, আর না থাকি এটা কখনও হবে না। এদিকে আজ এবং কাল নতুন কয়েকটি গানের কাজ রয়েছে বলে জানালেন ন্যান্সি। এ গায়িকা বলেন, এরমধ্যে অনুপম মিউজিকের একটি গানের রেকর্ডিং ও শুটিং রয়েছে। গানটি আসছে ঈদেই প্রকাশ হবে।

সিএমভির ব্যানারেও একটি কাজ করার কথা রয়েছে। আর হাবিব ভাইয়ের একটি গানে কন্ঠ দেবো। আমি এগুলোতে কণ্ঠ দিতে গতকালই ঢাকায় এসেছি। তিনটি গানে কন্ঠ দেবো আজ। ন্যান্সি যোগ করে বলেন, আমার গান ছাড়াও আমার বড় কন্যা রোদেলারও নতুন গান আসবে সামনে। দুটি গান প্রকাশ হবে ওর। সেগুলোর রেকর্ডিংও রয়েছে এরমধ্যে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.