ঘুরতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন নর্থ সাউথের শিক্ষার্থী

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, শুক্র, ১৬ এপ্রিল ২১

নিউজ ডেস্ক।।

নরসিংদীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার নাগরিয়াকান্দি ব্রিজ এলাকার কালাইগোবিন্দপুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নরসিংদী পৌর শহরের রাঙ্গামাটি এলাকার রফিক মিয়ার ছেলে আরিফ এবং সাটিরপাড়া এলাকার কামাল আফসারীর ছেলে ও নর্থ সাউথ ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থী মুকিত আফসারী।

স্থানীয়রা জানায়, নরসিংদী থেকে নদীবেষ্টিত চরাঞ্চলে যাতায়তের জন্য নতুন সড়ক ও ব্রিজ নির্মাণ করা হয়েছে। প্রায়ই সেখানে ঘুরতে যান শহরের বিভিন্ন বয়সের লোকজন। বৃহস্পতিবার রাতে তারাবি শেষে মোটরসাইকেল নিয়ে নাগরিয়াকান্দি এলাকায় শেখ হাসিনা ব্রিজে ঘুরতে যান আরিফ। একই সময় ঘুরতে যান মুকিত। কালাইগোবিন্দপুর এলাকায় মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আরিফ নিহত হন।

গুরুতর অবস্থায় মুকিতকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠান চিকিৎসকরা। ঢাকায় নেয়ার পথে মুকিত মারা যান।

সদর মডেল থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, নিহতরা ব্রিজের রাস্তায় মোটরসাইকেল রেস খেলছিল বলে শুনেছি। পরে নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.