গভর্নিং বডির সভায় উপস্থিতি সম্মানী ২০ হাজার টাকা!

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ

শিক্ষাবার্তা ডেস্কঃ  রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ গভর্নিং বডির সভায় উপস্থিতির জন্য প্রতি সদস্যকে ২০ হাজার টাকা করে দেওয়ার উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি। আগামী ১৩ জানুয়ারি গভর্নিং বডির সভায় এই প্রস্তাব উপস্থাপন করা হবে।

বর্তমানে গভর্নিং বডির সদস্যরা সভায় একবার উপস্থিতির জন্য পাচ্ছেন পাঁচ হাজার টাকা। এই টাকা বাড়িয়ে ২০ হাজার করার প্রস্তাব উপস্থান করা হবে।

জানতে চাইলে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার বলেন, ‘সদস্যরা দাবি করেছেন ২০ হাজার টাকা। তা ছাড়া অন্যান্য প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্যদের সম্মানী ২০ থেকে ২৫ হাজার টাকা। তবে ভিকারুননিসার গভর্নিং বডির সদস্যদের উপস্থিতি সম্মানী ২০ হাজার টাকা হয়তো হবে না, কিছু বাড়বে।’

অধ্যক্ষ কামরুন নাহারের গত ৫ জানুয়ারি সই করা গভর্নিং বডির নোটিশে বলা হয়, আগামী ১৩ জানুয়ারি শুক্রবার সকাল ৯টায় গভর্নিং বডির দ্বিতীয় সাধারণ সভা কলেজের সভাকক্ষে অনুষ্ঠিত হবে।

নোটিশে এজেন্ডার ১৫ নম্বরে উল্লেখ করা হয়, গভর্নিং বডির সদস্যদের সভায় উপস্থিতি সম্মানী ২০ হাজার টাকা করার বিষয়ে আলোচনা হবে।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিগত সময় একটি সভা মূলতবি দিয়ে তিন দিনে শেষ করা হয়। গভর্নিং বডির ওই সভায় উপস্থিত এই তিন দিনই পাঁচ হাজার করে প্রতি সদস্যদের দেওয়া হয়। তা নিয়ে গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছিল।

শিক্ষাবার্তা ডট কম/এএইচএম/০১/১১/২৩