কার সঙ্গে প্রেম করছেন কিয়ারা?

প্রকাশিত: ৯:১৭ পূর্বাহ্ণ, শনি, ২০ মার্চ ২১

নিউজ ডেস্ক।।

কান পাতলেই শোনা যায় বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘কবির সিং’ খ্যাত অভিনেত্রী কিয়ারা আদভানি। প্রথমে নিজেদের ভালো বন্ধু বলে দাবি করলেও এখন এটাকে প্রেমই বলছেন; এ নিয়ে সাক্ষাতকারে মুখ খুলে আবার আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

শেষ কবে তারা ডেটে গিয়েছিলেন? এই প্রশ্নের উত্তরে কিয়ারা বলেছেন, শেষ আমরা ডেটে গিয়েছিলাম এ বছরেই! অর্থাৎ দু’মাসের মধ্যেই। এবার হিসেবটা আপনারাই করে নিন।

ওই সাক্ষাৎকারে সঙ্গী কখনো প্রতারণা করলে কি করবেন জানতে চাইলে কিয়ারা বলেন, আমি তাকে ব্লক করে দেব এবং কখনোই ফিরে যাব না। আর সে কথা ভুলবোও না! সম্পর্ক এখানেই শেষ।

সিদ্ধার্থ কিয়ারার আগে আলিয়া ভাটের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। ব্রেকআপের পর জ্যাকুলিন ও তারা সুতারিয়ার সঙ্গে সিদ্ধার্থের প্রেমের গুঞ্জন শোনা গেছে।

গত ফেব্রুয়ারিতেই সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির সামনে একাধিকবার কিয়ারাকে দেখা গেছে। করণ জোহরের বাড়ির পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। এবছরই শুরুর দিকে মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। এছাড়াও তাদের একসঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা যায়। এমনকী দুজনের ইনস্টাগ্রামেই একই সময়ে মালদ্বীপে ছুটি কাটানোর ছবি উঠে আসে। যদিও দুজনের কেউই একে অপরের সঙ্গে ছবি পোস্ট করেননি।

২০১৪ সালে চলচ্চিত্রে অভিষেক হলেও তার খ্যাতির খাতা খোলে ২০১৮ সালে। নেটফ্লিক্সের ছবি লাস্ট স্টোরিজ-এ করণ জোহরের মাধ্যমেই পরিচিতি পান তিনি। এই ছবি দিয়ে একেবারে বলিউডের আলোচনার বিষয়ে পরিণত হন।

বর্তমানে কিয়ারা ও সিদ্ধার্থের ঝুলিতে বেশ কয়েকটি ছবি রয়েছে। পাশাপাশি ‘শেরশাহ’ ছবিতেও দুজনে জুটি বেধে অভিনয়ও করছেন। সূত্র: ফ্লিমফেয়ার

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.