কলাপাড়ার প্রেসক্লাবের কমিটি গঠন; হুমায়ুন সভাপতি, মিন্টু সম্পাদক

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের ১৭ তম দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শুক্রবার সকাল ১০ টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে হুমায়ুন কবীর ও সাধারন সম্পাদক পদে এস এম মোশারফ হোসেন মিন্টু বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

কমিটির অপর সদস্যরা হলেন সহ-সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, সহ-সাধারন সম্পাদক জীবন কুমার মন্ডল, দপ্তর সম্পাদক মিলন কর্মকার রাজু, সাহিত্য, সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক অশোক মুখার্জী। সদস্য যথাক্রমে এনামুল হক ও অমল মূখার্জী। নতুন কমিটির ১১টি পদের মধ্যে ৮টি পদে একটি করে মনোনয়ন পত্র জমা হওয়ায় সবাই বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন। বাকি ৩টি পদে গঠনতন্ত্র অনুযায়ী কো-অপ্ট করা হবে বলে প্রেসক্লাব সূত্র জানিয়েছে। নির্বাচন কমিশনার ও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন যথাক্রমে নেছার উদ্দীন আহমেদ টিপু ও শরিফুল হক শাহিন।
এর আগে সকাল ১১টায় দ্বি-বার্ষিক সাধারন সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি মেজবাহ উদ্দীন মান্নু, সম্পাদকীয় রিপোর্ট পেশ করেন বিদায়ী সম্পাদক মোহসীন পারভেজ। এরপর অডিট কমিটির রিপোর্ট ও অর্থ সম্পাদক ক্লাবের আয়-ব্যয়ের রিপোর্ট সভায় উপস্থাপন করেন।

প্রসংগত; ১আগষ্ট রাতে বিদায়ী সভাপতি মেজবাহ উদ্দীন মান্নু’র আমন্ত্রনে প্রেসক্লাব হলরুমে এক চা চক্র অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতি ক্রমে মেজবাহ উদ্দীন মান্নুকে আগামী দুই বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট নতুন একটি কমিটি গঠনের জন্য অনুরোধ করা হয়। ফলে নির্বাচনে অংশগ্রহনে ইচ্ছুক প্রার্থীরা প্রার্থী না হওয়ার বিষয়ে সম্মত হয়।