এসএসসি পাসে ক্যাবল শিল্প লিমিটেডে চাকরির সুযোগ

নিউজ ডেস্ক।।

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড(বাকেশি)। এ শিল্প প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইন থেকে আবেদন ফরম পূরণ করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। আবেদনের শেষ সময় ১৬ ফেব্রুয়ারি।

১. পদের নাম: সহকারী ব্যবস্থাপক (লিয়াজোঁ)

পদ সংখ্যা: ০১

যোগ্যতা: (১) যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ৪ বছরের অনার্সসহ স্নাতকোত্তর পাশ / বিএসসি ইঞ্জিনিয়ারিং পাশ। (২) সকল পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণি বা জিপিএ ৩.০ (জিপিএ ৫ এর ক্ষেত্রে) অথবা জিপিএ ২.৫(জিপিএ ৪ এর ক্ষেত্রে) থাকতে হবে এবং কোন তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। (৩) কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে।

বেতন স্কেল: ২৮,১৬০-৬৭,৯১০ (গ্রেড-৫)

২. পদের নাম: ক্রয় সহকারী/ভান্ডার সহকারী/মার্কেটিং সহকারী

পদ সংখ্যা: ০৩

যোগ্যতা: (১) যে কোন বিষয়ে স্নাতক পাস। (২) শিক্ষা জীবনে ২টি পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণি বা জিপিএ ৩.০ (জিপিএ ৫ এর ক্ষেত্রে) অথবা জিপিএ ২.৫ (জিপিএ ৪ এর ক্ষেত্রে) থাকতে হবে এবং কোন তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। (৩) সরকার স্বীকৃত প্রতিষ্ঠান হতে কম্পিউটারে প্রশিক্ষণ প্রাপ্ত হতে হবে।

বেতন স্কেল: ১১,৭০০-২৮,২৯০ (গ্রেড-১৩)

৩. পদের নাম: গাড়িচালক

পদ সংখ্যা: ০১

যোগ্যতা: (১) এসএসসি পাস। (২) প্রার্থীকে ভারী ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে। (৩) লিফটার চালনায় অভিজ্ঞ প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।

বেতন স্কেল: ১১,৪৪০-২৭,৬৯০ (গ্রেড-১৪)

বয়স: ১৬-০২-২০২৩ খ্রি. তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।

আবেদন যেভাবে: আবেদনকারীকে নির্ধারিত ফরম পূরণ করে আবেদন করতে হবে। অত্র প্রতিষ্ঠানের ওয়েবসাইট (www.bcsl.gov.bd) হতে ডাউনলোড করে নির্ধারিত আবেদন ফরম পাওয়া যাবে (ফটোকপি গ্রহণযোগ্য)।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড, শিরোমনি শিল্প এলাকা, ডাকঘর-সোনালী জুট মিলস, খুলনা-৯২০৬ ঠিকানায় ডাকযোগে/জিইপি/’কুরিয়ার সার্ভিস যোগে অফিস চলাকালীন সময়ে পৌঁছাতে হবে।

আবেদন ফি: ক্রমিক নং-১ পদের জন্য ৬০০/- টাকা এবং ক্রমিক নং-২ ও ৩ পদের জন্য ২০০/- টাকার বাংলাদেশের যে কোন সিডিউল ব্যাংক থেকে ইস্যুকৃত ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযোগ্য) এর মূল কপি বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড, খুলনা এর অনুকূলে আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।