ঈদ পর্যন্ত শুটিং করবো না -শশী

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, শুক্র, ৯ এপ্রিল ২১

নিউজ ডেস্ক।।

টিভি নাটকের সুপরিচিত মুখ শারমিন জোহা শশী। বিভিন্ন টিভি চ্যানেলের ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চলতি লকডাউনেও শুটিং বন্ধ করেননি বলে জানান। তাহলে কি শশী নিয়মিত শুটিং করবেন? উত্তরে তিনি বলেন, চলতি মাসের ১৬ তারিখ একটা ধারাবাহিকের শুটিং আছে।

তারপর শুটিং করা বন্ধ করে দিবো। ঈদ পর্যন্ত আর শুটিং করবো না। প্রতিদিন আমাদের দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। শোবিজের অনেক পরিচিত মানুষ এরইমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন।

আমাদের সাবধানে চলতে হবে। শশীর বাকী ব্যস্ততা কেমন? তিনি বলেন, টিভি ধারাবাহিক নাটকের পাশাপাশি সম্প্রতি একটি তথ্যচিত্রে কাজ করেছি। প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন নিয়ে এটি নির্মাণ করেছেন নাদিয়া আফরিন। করোনায় ঈদের নাটকে কেমন প্রভাব পড়বে বলে মনে করেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ঈদের নাটকে কিছুটা প্রভাব তো পড়বেই।

যদিও শুটিং বন্ধের ঘোষণা হয়নি। তারপরও এই সময়ে সব শিল্পীই কাজ কম করছেন। যে টিমকে নিরাপদ মনে করবেন হয়তো তাদের কাজ করবেন। সংখ্যার দিকেও এবার ঈদের নাটক কম থাকবে। গেল রমজান ঈদেও একই পরিস্থিতি ছিল আমাদের। সারা বছরই ধারাবাহিক নাটকে ব্যস্ত থাকেন। এই সময়ে ধারাবাহিক নাটকের মান আসলে কেমন হচ্ছে? শশী বলেন, আমাদের নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়েছে।

কিন্তু বাড়েনি নাটকের বাজেট। এরমধ্যেও আমাদের পরিচালকেরা ভালো নাটক নির্মাণ করছেন। এখন শুধু বিটিভির ওপর দর্শক নির্ভরশীল নয়। একটা সময় সারা দেশের মানুষ বিটিভির নাটক দেখতো। তাই সেটি নিয়ে আলোচনা হতো বেশি। এখন টিভি চ্যানেলের সংখ্যা বেড়েছে। যার যেটা পছন্দ সে সেই অনুষ্ঠান দেখছেন। ‘হাজার বছর ধরে’ ছবির মধ্য দিয়ে শশী চলচ্চিত্রেও সুনাম কুড়ান। মনের মতো কোনো গল্প ও চরিত্র পেলে আবার চলচ্চিত্রে কাজ করবেন বলে জানান।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.