ইউনিক আইডির তথ্য এন্ট্রির সময় বাড়ল

শিক্ষাবার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের প্রোফাইল ডাটাবেজ তৈরি ও ইউনিক আইডির জন্য সফটওয়ারে তথ্য এন্ট্রি করতে প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকদের আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত সময় দেওয়া হয়েছে। এদিন পর্যন্ত ষষ্ঠ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি ও আপলোড করা যাবে। এর আগে ৩১ ডিসেম্বর পর্যন্ত শিক্ষার্থীদের ডাটা এন্ট্রির সুযোগ ছিল।

বিষয়টি জানিয়ে শিক্ষা মন্ত্রণালয়ের আইইআইএমএস প্রকল্প থেকে সব সরকারি বেসরকারি স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের চিঠি পাঠানো হয়েছে।

প্রকল্প পরিচালক অধ্যাপক মো. শামছুল আলম স্বাক্ষরিত চিঠিতে (গত ১ জানুয়ারি) বলা হয়েছে, ষষ্ঠ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী প্রোফাইল ডাটাবেজ প্রণয়ন ও ইউআইডি দেওয়ার লক্ষ্যে শিক্ষাপ্রতিষ্ঠান পর্যায় থেকে স্টুডেন্ট প্রোফাইল ডাটাবেজ সফটওয়্যারে মাধ্যমে ডাটা এন্ট্রির কাজ চলছে। ডাটা এন্ট্রির সময়সীমা ৩১ ডিসেম্বর পর্যন্ত ছিল। এ কার্যক্রমের সময়সীমা ৩১ জানুয়ারি পর্যন্ত পুনঃনির্ধারণ করা হলো। এ সময়সীমা আর বাড়ানো হবে না। এ দিনের মধ্যে ডাটা এন্ট্রির কাজ শেষ করতে সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হলো।

শিক্ষাবার্তা ডট কম/এএইচএম/০১/০৮/২৩ 

দেশ বিদেশের শিক্ষা, পড়ালেখা সম্পর্কিত সর্বশেষ সংবাদ শিরোনাম, ছবি, ভিডিও প্রতিবেদন সবার আগে দেখতে চোখ রাখুন শিক্ষাবার্তায়।