ইউটিউব বন্ধের দাবি সংসদে

নিউজ ডেস্ক।।

স্বাস্থ্যবিধি মেনে একাদশ জাতীয় সংসদের চলতি বছরের প্রথম অধিবেশন গতকাল রোববার (১৬ জানুয়ারি) বিকেল ৪টায় শুরু হয়। আজ সোমবার দ্বিতীয় দিনের অধিবেশনও শেষ হয়েছে।

সংসদের শেষ সময়ে ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদকে কথা বলতে ৭ মিনিট সময় দেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার।তিনি বলেন, আমাকে কথা বলার জন্য ১৫ মিনিট সময় দেওয়ার কথা ছিল। সেখানে আশা করছিলাম ১০ মিনিট। কিন্তু পেলাম ৭ মিনিট। আমার সকল আবেগ, অনুভূতি চলে গেছে।

নাজিম উদ্দিন বলেন, এলাকায় অনেক কাজ শুরু হলেও সেটা শেষ হচ্ছে না। উপজেলা এবং ফায়ার সার্ভিসে যে কাজগুলো শুরু হয়েছে সেগুলো অর্ধেক হয়ে থেমে গেছে। সমস্তকাজ একেক পর এক বন্ধ হয়েছে। শিশু হাসপাতালেরও কাজ বন্ধ রয়েছে।

তিনি বলেন, ১০টি উচ্চ বিদ্যালয়ের কাজ বন্ধ রয়েছে। ঠিকাদারদের জিজ্ঞেস করলে তারা বলে টাকা নেই।

সংসদ সদস্য নাজিম উদ্দিন আরও বলেন, বর্তমানে ইউটিউবে একটা জিনিস দেখি খালেদা জিয়া মরে যাচ্ছে। শেখ হাসিনা আর ক্ষমতায় নেই। সকালেই ক্ষমতাচ্যুত হয়েছে প্রধানমন্ত্রী। সেনাপ্রধানকে ক্ষমতা থেকে টেনে নামানো হচ্ছে। এসব ক্যাপশনে লেখা থাকছে ঘটনা সত্য।

তিনি বলেন, গ্রামের মানুষ এসব দেখে বিশ্বাস করে নিচ্ছে। তারা ধরে নিচ্ছে কী হচ্ছে দেশে।

নাজিম উদ্দিন বলেন, ইউটিউবের প্রচার-প্রচরণায় যে বিভ্রান্তি ছড়াচ্ছে। তথ্য মন্ত্রণালয় সেটা তাদের জানা আছে নাকি, জানা নেই। তারা আসলে কি করছে। দরকার হলে ইউটিউব বন্ধ করে দেন।