আরিয়ানকে মুক্ত না করে অভিনয়ে ফিরবেন না কিং খান

প্রকাশিত: ৯:৪৭ পূর্বাহ্ণ, শুক্র, ৮ অক্টোবর ২১

অনলাইন ডেস্ক।।
মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান। সেখান থেকে ৩ অক্টোবর তাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তারকাপুত্র বলে এনসিবির কাছে কোনো ছাড় পেলেন না শাহরুখের ছেলে আরিয়ান খান। ৭ অক্টোবর পর্যন্ত তাকে হেফাজতে নেয়া হয়েছে। চলবে জিজ্ঞাসাবাদ। সেদিন তাকে কোর্টে তোলা হবে। তবে জামিন মিলবে কি না তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

এদিকে শাহরুখ খান ছেলে আটকের পর থেকে রয়েছেন দুশ্চিন্তায়। আদরের পুত্র হাজতে, বাবার তো বাদশাহি জীবন চলে না। তাই প্রায় নিস্তব্দ হয়ে আছেন তিনি। এখন পর্যন্ত মুখ খুলেননি। চেষ্টা করে যাচ্ছেন পুত্রকে মুক্ত করতে। নিয়োগ দিয়েছেন ভারতবর্ষের সেরা আইনজীবী।
এ কারণে কোনো চলচ্চিত্রের কাজ করছেন না তিনি। ছেলেকে কিভাবে ছাড়িয়ে আনা যায় তারই চেষ্টা করে যাচ্ছেন কিং খান। তাকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ২০১৭ সালের ‘জিরো’ ছবিতে। তারপর ২০২২ সালের ১৫ অগস্ট ফের অনুরাগীদের সামনে নতুন চরিত্র নিয়ে আসবেন তিনি, এমনই কথা ছিল। কিন্তু সব পরিকল্পনা ভেস্তে গেল পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর।
গত রোববার বিকেলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে আরিয়ানকে নিজেদের হেফাজতে নিয়েছে। আগামী বৃহস্পতিবার (৭ অগস্ট) পর্যন্ত এনসিবি-র হেফাজতে থাকতে হবে আরিয়ানকে। তারপর কী হবে, কেউ জানে না।
ফলে শাহরুখের দু’টি ছবির কাজ অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হল। ছেলেকে মুক্ত না করে আপাতত কাজে ফিরছেন না তিনি, এটাই জানা গেছে।
আগামী ১০ অক্টোবর এই ছবির একটি গানের দৃশ্যের জন্য স্পেন যাওয়ার কথা ছিল দীপিকা পাড়ুকোন এবং শাহরুখের। কিছু মারপিটের দৃশ্যও শুটিং করবেন বলে জানিয়েছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ।
দক্ষিণী পরিচালক অ্যাটলির পরবর্তী ছবিতেও অভিনয় করছেন শাহরুখ। সঙ্গে নয়নতারা। সেই ছবির একটি অংশের কাজ শেষ হয়েছে গত মাসে। তার জন্যই কয়েক দিন পুণেতে ছিলেন কিং খান। এরপর বাকি অংশ গত অক্টোবর থেকে মুম্বাইয়ে শুট করার কথা ছিল।
সূত্র বলছে, ‘পাঠান’র পাশাপাশি অ্যাটলির ছবির কাজও পিছিয়েছে। কবে শুরু হবে, সে বিষয়ে কিছু জানানো হয়নি। কারণ ছেলের সমস্যা মিটলে তবেই শাহরুখ কাজে ফিরবেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.