আমতলীতে বিসিএস পরীক্ষায় উত্তীর্ণদের ফুল ও মিষ্টি দিয়ে ওসির শুভেচ্ছা

প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ, বুধ, ২৭ অক্টোবর ২১

নিউজ ডেস্ক।।

বরগুনার আমতলীতে ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ ৫ জন শিক্ষার্থী ও তাদের গর্বিত পিতামাতাকে ফুল দিয়ে শুভেচ্ছা এবং মিষ্টি মুখ করিয়েছেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার।

জানা গেছে, ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় বরগুনার আমতলী উপজেলায় ৫ জন কৃতি শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। সদ্য উত্তীর্ণ হওয়া ওই ৫ জন শিক্ষার্থীরা হলেন লুনা বিনতে হক, কাঙ্খিতা মন্ডল তৃনা, মো. তাওহীদুল ইসলাম, মো. কাওসার হোসেন ও মোসা. সুরাইয়া আকতার (মনি)।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল ১০ টা থেকে বিকেল পর্যন্ত আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণদের পুলিশ ভেরিফিকেশনে ফুল ও মিষ্টি নিয়ে তাদের বাড়ি বাড়ি পৌঁছে কৃতি শিক্ষার্থী ও তাদের গর্বিত পিতামাতাকে শুভেচ্ছা জানান।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ৪২তম বিসিএস পরীক্ষায় স্বাস্থ্য খাতে এক উপজেলায় ৫ জন উত্তীর্ণ হওয়ার বিষয়টি অত্যন্ত গৌরবের। বিষয়টি জেনে আমি খুবই খুশি হয়েছি এবং তারা ও তাদের পরিবার সকলেই গর্বিত। তাই নিজ থেকে তাদের প্রত্যেককে অভিনন্দন জানাতে মিষ্টি ও ফুল নিয়ে তাদের বাড়িতে হাজির হয়েছি।